মহান বিজয় দিবস উপলক্ষ্যে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বিজিবি

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:১৬ অপরাহ্ণ, ডিসেম্বর ১৬, ২০১৯

মোস্তাকিম হোসেন, হিলি স্থলবন্দর সংবাদদাতাঃ

মহান বিজয় দিবসের আনন্দকে ভাগাভাগি করে নিতে হিলি সীমান্তে ভারতীয় সীমান্ত রক্ষি বাহিনী বিএসএফকে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার গার্ড বাংলাদেশ (বিজিবি)।

আজ সোমবার সকাল ৯ টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্যরেখায় বিজিবি’র হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলতাব হোসেন ও বিএসএফের হিলি ক্যাম্প কমান্ডার শ্রী জাগদিস প্রসাদ এর মধ্যে শুভেচ্ছা বিনিময় করা হয়। এসময় সেখানে বিজিবির হিলি আইসিপি ক্যাম্প নায়েক সুবেদার তবিবুর রহমান,চেকপোষ্ট কমান্ডার নায়েক রাকিব হোসেনসহ বিজিবি-বিএসএফ এর সদস্যগন উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার সুবেদার আলতাব হোসেন জানান, মহান বিজয় দিবস উপলক্ষ্যে আজ সোমবার বিজিবির পক্ষ থেকে বিএসএফকে ১০ পেকেট মিষ্টি উপহার দিয়ে তাদের শুভেচ্ছা জানানো হয়েছে।
সীমান্তে সৌহাদ্য সম্প্রতি বজায় রেখে দায়িত্ব পালনের লক্ষ্যে দুদেশের বিভিন্ন ধর্মীয় ও জাতীয় উৎসবগুলিতে বিজিবি ও বিএসএফ একে অপরকে মিষ্টি ও বিভিন্ন সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা জানানো হয়ে থাকে। এতে করে সীমান্তে দায়ীত্ব পালনরত দুবাহিনীর মাঝে বিরাজমান সুসম্পর্ক আরো সুদৃড় হবে বলে তিনি জানিয়েছেন।