মধ্যরাতে চট্টগ্রামের যুবলীগ নেতা টিনু পিস্তলসহ র‌্যাবের হাতে আটক

নিউজ নিউজ

ভিশন

প্রকাশিত: ৩:১৭ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০১৯

শাহরিয়ার সানভী,চট্টগ্রাম সিটি :

অভিযানে নেতৃত্বদানকারী মেজর মেহেদী হাসান জানালেন, যুবলীগ নেতা নুর মোস্তফা ওরফে টিনুকে একটি পিস্তলসহ আটক করা হয়েছে। অভিযান চলছে। শেষ হলে বিস্তারিত জানানো হবে।

চট্টগ্রাম নগরীর শুলকবহরে অভিযান চালিয়ে বহুল আলোচিত-সমালোচিত যুবলীগ নেতা নুর মোস্তফা ওরফে টিনুকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।

রোববার (২২ সেপ্টেম্বর) দিবাগত রাত ১২টার আগে নগরীর শুলকবহর এলাকা থেকে তাকে আটক করা হয়। রাত ১২টার পর টিনুকে সঙ্গে নিয়ে তার চকবাজারের বাসায় তল্লাশি চালায় র‌্যাব।

র‌্যাব-৭ এর সহকারী পরিচালক স্কোয়াড্রন লিডার সাফায়েত ফাহিমের নেতৃত্বে এ সময় যুবলীগ নেতা নুর মোস্তফা টিনুর চকবাজারের বাসা ঘিরে ফেলা হয়। বেশ অনেকটা সময় ধরে এ সময় ওই বাড়ির আশেপাশে কাউকে যেতে দেয়নি র‌্যাব সদস্যরা।

রাত ১২.২৫ মিনিটের দিকে চকবাজার নবাব হোটেলের সামনে র‌্যাবের একটি গাড়ির ভেতর যুবলীগ নেতা নুর মোস্তফা ওরফে টিনুকে দেখা গেছে বলে একাধিক প্রত্যক্ষদর্শী নিশ্চিত করেছেন।

রাত ১২টা ২৫ মিনিটে র‌্যাব-৭ এর সহকারী পরিচালক (মিডিয়া) মাশকুর রহমান গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করে বলেন, চকবাজার এলাকায় অভিযান চলছে। একজন আটক আছেন। বিস্তারিত অভিযান শেষে বলা যাবে।

র‌্যাব আনুষ্ঠানিকভাবে বিষয়টি স্বীকার না করলেও টিনুকে নিজেদের হেফাজতে নিয়েছে বলে এক র‌্যাব সদস্য নিশ্চিত করেছেন।