ভোলার শশীভূষণে গরু বোঝাই ট্রাক সহ তিন চোর আটক।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১০:৩৮ অপরাহ্ণ, জুলাই ৩১, ২০২০

মো. সাইফুল ইসলাম,ভোলা জেলা প্রতিনিধি::

Advertisement

শশীভূষণ থানার এওয়াজপুর ইউনিয়নের ৭নং ওয়ার্ডের শান্ত নগর নামক স্থান থেকে একটি ট্রাকে থাকা তিনটি চেরাই গরু ও তিন চোর ১.মো নয়ন (২০) পিং মিন্টু ২.ফয়সাল হাওলাদার (১৯) পিং হাতেম হাওলাদার । দুজনেই চরফ্যাশন পৌরসভা ৪নং ওয়ার্ডের বাসিন্দা ৩.নোমান চৌকিদার (৩৫) পিং আলী আকবর চৌকিদারি এওয়াজপুর ৩নং ওয়ার্ড কে গ্রামপুলিশ ও স্থানীয়দের সহায়তায় আটক করে ।

সরেজমিন গিয়ে জানা যায়, শশীভূষণ থানায় বেশ কিছুদিন যাবৎ চোরের উৎপাত বেড়ে যায়। বিষয়টি স্থানীয় এওয়াজপুর ইউনিয়নের চেয়ারম্যান মাহবুব আলম খোকন অবগত হলে। গ্রামপুলিশ দিয়ে পাহারার ব্যবস্থা করেন।
তারই অংশ হিসেবে স্থানীয় ৭ ও ৮নং ওয়ার্ডের চৌকিদার মোঃ আনোয়ার ও নজরুল পাহারায় বসেন।বৃহস্পতিবার দিবাগত-রাত আনুমানিক ২টার সময় (৩১/৭/২০তাং) একটি গরুবাহী ট্রাক আরব নগর (ভূতের খেয়া) ব্রিজ পার হওয়ার সময় তাদের আচরণ সন্দেহজনক হলে তাদেরকে দাঁড়াতে বলে। তারা না দাঁড়িয়ে দ্রুত পালানোর চেষ্টা করে।চৌকিদার মোটরসাইকেলে তাদের পিছুনেয়। এবং মোবাইল ফোন স্থানীয় জনগণের সাহায্য চাইলে স্থানীয় জনগণ একাধিক মোটরসাইকেলের তাড়া করে শান্ত নগর নামক স্থানে আটক করতে সক্ষম হয়।চৌকিদার ঘটনাটি চেয়ারম্যান কে জানালে সে ঘটনাস্থলে ছুটে আসেন এবং পুলিশকে সংবাদ দেন।শশীভূষণ থানার সেকেন্ড অফিসার কমলেশ দাসের নেতৃত্বে তাদেরকে থানায় নেয়া হয়।

এব্যাপারে শশীভূষণ থানা অফিসার ইনচার্জ রফিকুল ইসলাম এর কাছে জানতে চাইলে তিনি ঘটনার সত্যতা নিশ্চিত করেন। এবং মামলার প্রস্তুতি চলছে বলে জানান।