ঢাকা১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

ভোট দিলেন না পাপন-সাকিব

প্রতিবেদক
নিউজ ভিশন

মার্চ ৬, ২০২১ ৭:০৮ অপরাহ্ণ
Link Copied!

মোহামেডান স্পোর্টিং ক্লাবের নির্বাচনের ভোট গ্রহণ শেষ। দুপুর দুইটা থেকে বিকেল ছয়টা পর্যন্ত ২৩৯ জন ভোটার ভোটাধিকার প্রয়োগ করেছেন। এবারের নির্বাচনে মোট ভোটার ছিলেন ৩৩৭ জন।

বাংলাদেশ ক্রিকেট বোর্ডের সভাপতি ও ঢাকা আবাহনীর অন্যতম পরিচালক নাজমুল হাসান পাপন মোহামেডানেরও স্থায়ী সদস্য। স্থায়ী সদস্যরা ভোটাধিকার প্রয়োগ করেছেন। নাজমুল হাসান পাপন মোহামেডানের এজিএমে আসেননি এবং ভোটও দেননি।

আবাহনীর ক্রিকেট কমিটির অন্যতম কর্মকর্তা ইসমাইল হায়দার মল্লিক অবশ্য ভোট দিয়েছেন। বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান মোহামেডানের স্থায়ী সদস্য হয়েছেন। যুক্তরাষ্ট্রে থাকায় তারকা ক্রিকেটার সাকিবও অনুপস্থিত ছিলেন। সংগতভাবেই ভোট দিতে পারেননি তিনি।

সভাপতি বিনা প্রতিদ্বন্দ্বিতায় নির্বাচিত হয়েছেন। ২০ জন প্রার্থী ১৬ পরিচালক পদের জন্য লড়ছেন। ২০ জন পরিচালক প্রার্থীর মধ্যে আবদুস সালাম মুর্শেদী ও প্রকৌশলী গোলাম মোহাম্মদ আলমগীর ভোট দিতে আসেননি।

এই রিপোর্ট লেখা পর্যন্ত ভোট গণনা চলছে।  প্রত্যেক ভোটারকে ১৬ পরিচালককে ভোট দিতে হয়েছে। ১৬টির কম বা বেশি ভোট দিলে ব্যালট বাতিল হবে বলে জানান প্রধান নির্বাচন কমিশনার এবিএম রিয়াজুল কবির কাউছার।

সম্পর্কিত পোস্ট