সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

ভৈরবে ০৮ জন মাদক ব্যবসায়ীকে আটক

অক্টোবর ২৬, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

মো: নাঈম মিয়া,ভৈরব(কিশোরগঞ্জ)প্রতিনিধি:

কিশোরগঞ্জ জেলার ভৈরব থেকে পৃথক অভিযানে ৬০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ ও ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট’সহ ০৮ জন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প ।

আজ (২৬ অক্টোবর) দুপুরবেলা ২ঘঠিকায় র‌্যাব-১৪, ভৈরব ক্যাম্পের অতিরিক্ত পুলিশ সুপার সিনিয়র সহকারী পরিচালক কোম্পানী অধিনায়ক রফিউদ্দীন মোহাম্মদ যোবায়ের তার লিখিত প্রেস বিজ্ঞপ্তিতে জানান,

২৫ অক্টোবর ২০২১ইং তারিখ আনুমানিক ১৮.২০ থেকে ২১.০০ ঘটিকায় র‌্যাব১৪, সিপিসি-৩, ভৈরব ক্যাম্প, কিশোরগঞ্জ এর একটি আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে কিশোরগঞ্জ জেলার ভৈরব থানাধীন হরিজন কলোনী ও মেন্দিপুর এলাকায় পৃথক ০২টি অভিযান পরিচালনা করে দেশীয় চোলাই মদ ব্যবসায়ী ১। মোঃ সোরহাব মিয়া(৩০), পিতা- কাদির মিয়া, সাং-আগানগর, ২। সাইদুর ইসলাম রানা(৪৫), পিতা-মৃত তাজুল ইসলাম, সাং-ভৈরবপুর উত্তরপাড়া উভয় থানা-ভৈরব, জেলা- কিশোরগঞ্জ, ৩। মোঃ মনির হোসেন (৫১), পিতা- গিয়াস উদ্দীন, সাং- চরমাধবদী, থানা- নরসিংদী সদর, জেলা- নরসিংদী, ৪। মোকলেছ (৪০), পিতা-মৃত রমজান মিয়া, সাং-চন্ডিবের, ৫। মনির মিয়া(৫০), পিতাআঃ রউফ মিয়া, সাং- ভৈরবপুর উত্তরপাড়া ও ৬। শাহীন মিয়া(৫১), পিতা- মৃত আবু সাদেক মিয়া, সাংকালিপুর, সর্ব থানা- ভৈরব, জেলা-কিশোরগঞ্জগণকে আটক করেন। এসময় ধৃত আসামীদের দখলে থাকা ৬০ লিটার দেশীয় তৈরি চোলাই মদ উদ্ধার করে জব্দ করা হয় এবং ইয়াবা ট্যাবলেট ব্যবসায়ী ১। মোঃ আঃ রহিম @ মোহন(২৬), পিতা- আবু সিদ্দীক মিয়া @ মনা মিয়া, সাং-সম্ভপুর, ২। নূর মোহাম্মদ (৩০), পিতা- হাসান আলী, সাং- গোছামারা, উভয় থানা- ভৈরব, জেলা- কিশোরগঞ্জদ্বয়কে আটক করেন। এসময় ধৃত আসামীদ্বয়ের নিকট হতে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট উদ্ধার করে জব্দ করা হয়। ধৃত আসামীগণ দীর্ঘদিন যাবৎ দেশীয় তৈরি চোলাই মদ এবং ইয়াবা ট্যাবলেট কিশোরগঞ্জ জেলার বিভিন্ন

স্থানে হতে সংগ্রহ করে বিভিন্ন ব্যক্তির কাছে বিক্রয় করে মর্মে স্বীকার করে।

উদ্ধারকৃত মাদকদ্রব্য এবং গ্রেফতারকৃত আসামীদের বিরুদ্ধে মাদক দ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ মোতাবেক আইনগত ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।