ভৈরবে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্তর ও নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৭:৪৬ অপরাহ্ণ, জানুয়ারি ১৩, ২০২১

মোঃ নাঈম মিয়া,(কিশোরগঞ্জ জেলা)প্রতিনিধি

কিশোরগঞ্জে ভৈরব উপজেলার শিমূলকান্দি ইউনিয়নের রাজনগর গ্রামের ওয়ার্ড আদর্শ উচ্চ বিদ্যালয়ে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্তর ও নির্মাণ কাজের উদ্বোধন করা হয়েছে।

আজ(১৩ জানুয়ারি) বুধবার দুপুরে দূর্যোগ ব্যবস্থাপনা অধিদপ্তর , দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের বাস্তবায়নে বন্যা আশ্রয় কেন্দ্রের ভিত্তি প্রস্তর ও নির্মাণ কাজের উদ্বোধন করেন স্থানীয় সংসদ সদস্য নাজমুল হাসান পাপনের পক্ষে তাঁর প্রতিনিধি ও উপজেলা পরিষদের চেয়ারম্যান, বীর মুক্তিযোদ্ধা আলহাজ্ব মো.সায়দুল্লাহ মিয়া।

এ সময় উপস্থিত ছিলেন উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা ও উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা মোঃ জিল্লুর রহমান রাশেদ। স্থানীয় ইউপি চেয়ারম্যান যোবায়ের আলম দানিছ , উপজেলা যুবলীগ আহবায়ক অরুণ আল আজাদসহ দলীয় নেতা-কর্মীরা।

প্রকল্প বাস্তবায়ন অফিস সূত্রে জানা যায়, ২০১৯-২০ অর্থবছরে দূর্যোগ ব্যবস্থাপনা ও ত্রাণ মন্ত্রণালয়ের অর্থায়নে ২ কোটি ৭৯ লাখ টাকা ব্যয়ে ওয়ার্ড আদর্শ উচ্চ বিদ্যালয়ে বন্যা আশ্রয়ণ কেন্দ্রের ৩ তলা বিশিষ্ট ভবণ নির্মাণ কাজ গত ২০২০ ডিসেম্বরে শুরু হয়েছে এবং আগামী ফেব্রুয়ারী ২০২১ সালে প্রকল্পের কাজ শেষ হবে।