ভেলেন্টাইন ডে দিনভর ঘুমের মধ্যে কাটিয়ে দিতে চান ঢাবির অধিকাংশ শিক্ষার্থী!

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১১:৫৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ১৩, ২০২০

আরিফ হোসেন,ঢাবি :

রাত পোহালেই বিশ্ব ভালোবাসা দিবস একেই দিনে বসন্ত বরণ। এই দিবসকে কেন্দ্র করে কতোই না আয়োজন হলুদ পাঞ্জাবি,রঙিন শাড়ি সুগন্ধি ফুলের সাজে প্রিয় জনের সাথে সারা দিন ঘুরে আনন্দের মধ্যে দিনটাকে বরণ করতে চায় অনেকে। আর যাদের এই দিনটাতে ভালোবাসার মানুষ কাছে থাকে তাদেরতো আনন্দের শেষ নাই।

তবে এই আনন্দময় উৎসবকে কেউ কেউ আবার এই আনন্দ হিসাবে মেনে নিতে পারছে না। ভেলেনটাইস ডে তে তারা কোনো আয়োজন না করে দিনভর ঘুমের মধ্যে কাটিয়ে দেওয়ার সিধান্ত নিয়েছেন অনেকে।
এই বিষয়ে নিউজ ভিশনের এই প্রতিবেদক শিক্ষার্থীদের কাছে জানতে চাইলে ঢাবির রাসেল নামের এক শিক্ষার্থী বলেন-“আমি সিঙ্গেল মানুষ এসব ভালোবাসা দিবস আমার জন্য না,তার ছেয়ে ভালো-যেহেতু বিশ্ববদ্যালয়ের ছুটির দিন তাই আমি সারা দিন ঘুমিয়ে দিনটি কাটাবো”।

সবুজ নামের আরেক শিক্ষার্থীর কাছে এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন-“ভালোবাসা দিবসের এই নষ্টামি দেখার ছেয়ে দিনভর ঘুমনোই আমার জন্য ভালো ”

ঢাকা বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের ভালোবাসা কিভাবে কাটাবেন এই বিষয়ে সাধারণ শিক্ষার্থীদের ইন্টারভিউ নিলে নিউজ ভিশনকে বিশ্ববিদ্যালয়ের অধিকাংশ শিক্ষার্থী বিশ্ব ভালোবাসা দিবসকে দিনভর ঘুমের মাধ্যমে কাটিয়ে দিতে চান বলে জানান।।