রবিবার ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

ভিডিও ছাড়াই চ‌্যানেল সাবস্ক্রাইবার প্রায় ৪ লাখ, সিলভার প্লে বাটন পেলেন আজহারী

ডিসেম্বর ২২, ২০২০ 39 Views নিউজ এডিটর

নিউজ ডেস্ক :

ইউটিউব চ্যানেল খোলার কয়েকদিনের মধ্যে ১ লাখ সাবস্ক্রাইবারের মাইলফলক পার করে ‘সিলভার প্লে বাটন’ অ্যাওয়ার্ড পেলেন দেশের জনপ্রিয় ইসলামিক বক্তা মিজানুর রহমান আজহারী। বর্তমানে তার চ্যানেলের সাবস্ক্রাইবারে সংখ্যা ৩ লাখ ৮৯ হাজার ছাড়িয়েছে। কোনো ভিডিও আপলোড ছাড়াই নজিরবিহীনভাবে ‘সিলভার প্লে বাটন’ অ্যাওয়ার্ড লাভ করলেন তিনি।

এরআগে শনিবার (১৯ ডিসেম্বর) সন্ধ্যা ৬টা ৫১ মিনিটে এক ফেসবুকে স্ট্যাটাসে নিজের অফিসিয়াল ইউটিউব চ্যানেল চালু করার কথা জানান দেশের জনপ্রিয় এই ইসলামি বক্তা। ফেসবুকে তিনি লিখেছেন, ‘‘আলহামদুলিল্লাহ..অবশেষে “Mizanur Rahman Azhari” নামে আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেলটি ক্রিয়েট করা হলো। আমার ফেইসবুক পেইজের নামের সাথে হুবহু মিল রেখেই, ইউটিউব চ্যানেলটির নামকরণ করা হয়েছে। সাবস্ক্রাইব করে রাখুন এবং শেয়ার করুন। ধন্যবাদ।’’

ফেসবুকে ওই স্ট্যাটাস দেয়ার পর থেকেই হু হু করে বাড়তে থাকে আজহারীর ইউটিউব চ্যানেলের সাবস্ক্রাইবার। নতুন এই চ্যানেলটিতে কোনো ভিডিও আপলোড না দিলেও তিন দিনের মধ্যে ৩ লাখের কাছাকাছি মানুষ সেটিতে সাবস্ক্রাইব করেছেন। ইতোমধ্যে সামাজিক যোগাযোগ মাধ্যমে আলোচনার শীর্ষে উঠে আসে তার ইউটিউব চ্যানেল খোলার খবরটি। ভক্তরা এই উদ্যোগের শুভ কামনা করে অভিনন্দনে ভাসিয়েছেন।

এদিকে, অগণিত ভক্তের কাছ থেকে নজিরবিহীন সাড়া পাওয়ার পর রোববার অপর এক স্ট্যাটাসে সবাইকে ধন্যবাদ জানিয়ে আজহারী লিখেছেন, ‘‘আমার অফিসিয়াল ইউটিউব চ্যানেলে আপনাদের সবাইকে স্বাগতম।

যারা সাবস্ক্রাইব করেছেন, সবাইকে মোবারকবাদ।’’

মিজানুর রহমান আজহারী দেশে গত কয়েক বছর ওয়াজ মাহফিল করে অসংখ্য অনুসারী তৈরি করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমেও তার অনুসারীর সংখ্যা প্রায় ৪০ লাখ।

তথ‌্যসুত্র : ইনকিলাব

সর্বশেষ
সর্বাধিক পঠিত

ঈদের নামাজ কিভাবে পড়বেন?

জীবন থেকে শিক্ষাঃ বিয়ে করার উদ্দেশ্যে প্রেম করা হারাম।

ফেসবুক থেকে আবার বিপুল তথ্য ফাঁস

আল্লাহর বান্দা হওয়ার পূর্বশর্ত

logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।

English
%d bloggers like this: