ভালুকায় অবৈধ করাত কল উচ্ছেদ অভিযান শুরু

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৪:৪৯ পূর্বাহ্ণ, আগস্ট ২১, ২০২০

মোঃ মোস্তফা কামাল, ময়মনসিংহ থেকে :

ময়মনসিংহের ভালুকায় অবৈধ করাত কল উচ্ছেদ অভিযান শুরু হয়েছে ।
বুধবার (১৯আগস্ট) উপজেলা নিবার্হী অফিসার ও ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিষ্টেট মাসুদ কামালের নেতৃত্বে উপজেলার ঊথুরা রেঞ্জের আওতাধিন ডাকাতিয়া ইউনিয়নে অভিযান পরিচালনা করা হয় ।

অভিযানে আঙ্গারগাড়া বিটের সিটাল এলাকার জহুর উদ্দিন,জামাল,উদ্দিন ও আঃ আলিমের করাত কলের সরঞ্জামাদি জব্দ করা হয় এবং আঙ্গারাগাড়া বাজারের সাথে মিলনের করাত কলের সরঞ্জামাদি জব্দ করা হয় ।

এ সময় ডাকাতিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সাইফুল ইসলাম, উথুরা রেঞ্জ কর্মকর্তা নূর মোহাম্মদ, বিট কর্মকর্তা জাহিদুর রহমান, আঙ্গারগাড়া বিট কর্মকর্তা রইছ উদ্দিন, ভালুকা মডেল থানা পুলিশের এস.আই কাজল হোসেন, রুমান খানসহ বন প্রহরীরা উপস্থিত ছিলেন ।

এ সময় নিবার্হী অফিসার মাসুদ কামাল জানান, আমরা আজ থেকে অবৈধ করাত কল উচ্ছেদ অভিযান শুরু করেছি, দুটি অবৈধ করাত কলের সরঞ্জামাদি জব্দ করা হয়েছে, তাদের বিরোদ্ধে অবৈধ করাত কল পরিচালনা করায় করাত কল আইনে মামলা দেয়া হবে এবং এ অভিযান অব্যহত থাকবে ।

পরে করাত কলের ওই সমস্থ সরঞ্জামাদি থানা হেফাজতে রাখা হয় এবং আঙ্গারড়া বিট কর্মকর্তা রইছ উদ্দিন বাদী হয়ে ভালকা মডেল থানায় ওই দুই করাত কল মালিকের বিরোদ্ধে একটি এজাহার দায়ের করেন ।