ব্রাইটার্স সোসাইটি (বিএসবি) সংগঠন মৌলভীবাজার শাখার উদ্ভোধন।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১১:৫৪ অপরাহ্ণ, জানুয়ারি ২৪, ২০২০

রিপন মিয়া ,সদর প্রতিনিধি মৌলভীবাজার।

একটি সুস্থ, সুন্দর, আলোকিত সমাজ গড়ে তোলার লক্ষ্য নিয়ে ব্রাইটার্স সোসাইটি (বিএসবি) সংগঠন মৌলভীবাজার শাখার উদ্ভোধন করা হয়েছে। ২৪ জানুয়ারী শুক্রবার বিকাল ২টায় শেরপুরের ব্রাহ্মণগ্রাম সরকারী প্রাথমিক বিদ্যালয়ের একটি কক্ষে কেক কেটে এই নতুন শাখার উদ্ভোধন করা হয়।

সংগঠনের মৌলভীবাজার শাখার প্রতিষ্ঠাতা হোসাইন আহমদ ইমরানের সঞ্চালনায় উদ্ভোধনী অনুষ্ঠানে অতিথি হিসাবে বক্তব্য রাখেন মডেল থানার নিয়ন্ত্রণাধীন শেরপুর পুলিশ ফাঁড়ির এএসআই মোশাহীদ কামাল, দৈনিক আলোকিত সকাল নবীগঞ্জ (হবিগঞ্জ) প্রতিনিধি ও ওয়েবসাইট নিউজ পাবলিশার্স মো. ফাহাদ আহমদ, দৈনিক বাংলা পত্রিকা মৌলভীবাজার সদর প্রতিনিধি মো. রিপন আহমদ, প্রিয়জন স্বেচ্ছায় রক্তদান সংগঠনের সাধারণ সম্পাদক শিপু আহমদ, সবুজ কুড়িঁ ক্রিকেট দলের অধিনায়ক মো. জুবায়েল আলম, মো. মুজিবুর রহমান ও মিজানুর রহমান।

সংগঠনের সদস্য আঃ রহিম, মোঃ হাবিব, আল-আমিন, মাহমুদ হাসান, অলি, সাব্বির, হৃদয়, ইমরান, আমিনুল, শাফি, রকিব, আকবর, আরব,সাইফুর, রুহুল, তিপ্পন, মারুফ আহমদ প্রমুখ।

এসময় উপস্থিত বক্তারা বলেন সামাজিক সংগঠন হিসাবে ব্রাইটার্স সোসাইটি (বিএসবি) মানবতার কল্যাণে কাজ করে যাবে। সংগঠনটি সামাজের অন্যান্য সকল সামাজিক সংগঠনের ন্যায় মাদকদ্রব্য ও অপরাধমূলক প্রত্যেকটি কাজের বিরুদ্ধে সচেষ্ট ভূমিকা রাখবে এবং সংগঠনের কার্যক্রম সর্বদা চলমান রাখতে সংগঠনের সকলের প্রতি আহ্বান জানান।