বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

বোগলাবাজার ইউনিয়নে শীতার্তদের মাঝে কম্বল বিতরণ

জানুয়ারি ১২, ২০২২
প্রিন্ট
নিউজ ভিশন

এম এ মোতালিব ভুঁইয়া :

ঠাণ্ডা বাতাসের দাপট আর মাঝে মাঝে অসময়ের বৃষ্টি মিলে শীত জেঁকে ধরেছে সবাইকে। হিম হিম ঠাণ্ডা আর কুয়াশায় নাকাল জনজীবন। শীতের এই তীব্রতা বেশি কাবু করে নিন্ম আয়ের মানুষকে। শীতার্ত অসহায় ও দুস্থ মানুষের উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে পাশে দাঁড়াল দোয়ারাবাজার উপজেলার ৮ নং বোগলাবাজার ইউনিয়ন পরিষদ । কম্বল বিতরণ করেন বোগলাবাজার ইউপি চেয়ারম্যান ‌মোহাম্মদ মিলন খান
বুধবার (১২ জানুয়ারি ) সকাল ১১টায় উপজেলার বোগলাবাজার ইউনিয়ন পরিষদের চত্বরে ৩০০জন শীতার্ত, অসহায় দুঃস্থদের মাঝে এই কম্বল বিতরণ করা হয়।
এসময় বোগলাবাজার ইউ‌নিয়ন পরিষদের মেম্বার বুলবুল মিয়া,আব্দুল ওয়াদুদ ভুঁইয়া, মিজানুর রহমান,জামিল খান,মনিরুল ইসলাম নান্টু,মিজানুর রহমান উজ্জ্বল, অলিউর রহমান,ইউ‌নিয়‌নের সংরক্ষিত মহিলা সদস্য, ইউপি সদস্য, স্থানীয় গণ্যমান্য ব্যক্তিবর্গ, ও অত্র ইউনিয়নের গ্রাম পুলিশের সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।
কম্বল বিতরন কালে ইউপি চেয়ারম্যান মোহাম্মদ মিলন খান বলেন, আমরা আপনাদের সন্তান। এই শীতে আপনারা অমানবিক কষ্ট করবেন, তা মেনে নেয়া যায় না। আপনাদের প্রতি বুকভরা ভালোবাসা, শ্রদ্ধাবোধ, সম্মান ও সহমর্মিতা নিয়ে আপনাদের পাশে দাঁড়াতে ত্রাণ ও দূর্যোগ মন্ত্রণালয়ের উদ্যোগে মাননীয় প্রধানমন্ত্রীর উপহার ৩০০টি কম্বল বোগলাবাজার ইউনিয়নের অসহায় শীতার্ত মানুষের মাঝে বিতরন করা হয়েছে। আমি মাননীয় প্রধানমন্ত্রীর এই মহতি উদ্যোগকে স্বাগত জানাই।আমরা আপনাদের পাশে ছিলাম আছি থাকবো ইনশাআল্লাহ।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।