সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

বেশি মূল্যে লবণ বিক্রি , লোহাগাড়ায় ৫ ব্যবসায়ীকে জরিমানা ৮০ হাজার টাকা

নভেম্বর ১৯, ২০১৯
প্রিন্ট
নিউজ ভিশন

রিয়াজ উদ্দীন
লোহাগাড়া প্রতিনিধি:

চট্টগ্রামের লোহাগাড়ায় বেশি দামে লবণ বিক্রি করার দায়ে ৫ ব্যবসায়ীকে ৮০ হাজার টাকা জরিমানা করেছে ভ্রাম্যমাণ আদালত।

১৯ নভেম্বর ( মঙ্গলবার) রাতে সাড়ে ৮ টা থেকে ১০ টা পর্যন্ত লোহাগাড়া বটতলী স্টেশনে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মো: তৌছিফ আহমেদ এবং সহকারী কমিশনার (ভূমি) পদ্মাসন সিংহ’র নেতৃত্বে এ অভিযান পরিচালনা করা হয়।

ভোক্তা অধিকার সংরক্ষণ আইন ২০০৯ এর ৪০ ধারায় অতিরিক্ত দামে লবণ বিক্রি করার অপরাধে কাঁচা বাজারের তানভীর ষ্টোরকে ৫ হাজার টাকা, কামাল ষ্টোরকে ২০ হাজার টাকা, হাজী আলী এন্ড সন্স কে ১০ হাজার অপরদিকে আলুঘাট রোডে মেসার্স ফরিদ ষ্টোর ২০ হাজার টাকা ও এম রহমান এন্ড সন্স কে ২৫ হাজার টাকা জরিমনা করা হয়।

লোহাগাড়া উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট তৌছিফ আহমেদ জানান, এটি সম্পূর্ণ গুজব। এক শ্রেণীর অসাধু ব্যবসায়ী গুজব ছড়িয়ে ক্রেতাদের জিম্মি করে অতিরিক্ত টাকা হাতিয়ে নিচ্ছে। তাদের বিরুদ্ধে অভিযান অব্যাহত থাকবে। এসময় তিনি অসাধু ব্যবসায়ীদের বিরুদ্ধে তথ্যদিয়ে সহযোগীতার অনুরোধ জানিয়ে বলেন, দেশে পর্যাপ্ত পরিমাণ লবণ মজুদ রয়েছে কেউ প্রয়োজনের অতিরিক্তি লবণ ক্রয় করবেন না।

প্রসঙ্গত, আজ সকালে গুজব উঠে প্রতি কেজি লবণের মূল্য ৫০ থেকে ১০০ টাকা হয়ে গেছে। লবনের অনেক ঘাটতি দেখা দিয়েছে। এমন গুজব ছড়িয়ে পড়লে সকাল থেকেই লোহাগাড়ারর বাজার গুলোতে দোকানগুলোতে লবণ কিনতে ক্রেতার ভিড় পড়ে যায়।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।