ঢাকাশুক্রবার , ১৪ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. বিশেষ সংবাদ

নাইক্ষ্যংছড়ি উপজেলা নির্বাচনে আওয়ামী লীগের একক প্রার্থী মোঃ শফিউল্লাহ

প্রতিবেদক
নিউজ ডেস্ক
৫ মার্চ ২০২৪, ১২:৩২ অপরাহ্ণ

Link Copied!

জাবেদুল আনোয়ার :

দ্বাদশ জাতীয় সংসদ নির্বাচনের রেশ কাটতে না কাটতেই উপজেলা পরিষদ নির্বাচন ঘনিয়ে এসেছে। নির্বাচন কমিশনের মতে ১১ মে, ২য় ধাপে অনুষ্ঠিত হবে নাইক্ষ্যংছড়ি উপজেলা পরিষদ নির্বাচন।

এরইমধ্যে বান্দরবান জেলা আওয়ামী লীগের পক্ষ থেকে একক প্রার্থী হিসেবে বর্তমান চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ’র নাম ঘোষণা করছেন। দলীয় প্রতীক বরাদ্দ না থাকলেও দলের একক প্রার্থী দেওয়ার সিধান্ত নিয়েছে বান্দরবান জেলা আওয়ামী লীগ। ব্যাপক জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে উপজেলা নির্বাচনের জন্য একক প্রার্থী নাম ঘোষণা করেছেন জেলা আওয়ামী লীগ।

৪ মার্চ বিকালে, জেলা পরিষদ হল রুমে এক বিশেষ বর্ধিত সভায়, জেলা, উপজেলা ও ইউনিয়ন আওয়ামী লীগের সিনিয়র নেতাদের মতামতের ভিত্তিতে চুড়ান্ত প্রার্থীর নাম ঘোষণা করেন জেলা আওয়ামী লীগের সভাপতি ক্যা শৈ হ্লা

জেলা আওয়ামী লীগের সভাপতি বাবু ক্যশেহ্লা’র সভাপতিত্বে অনুষ্ঠিত এই একক প্রার্থী মনোনীত করার সিধান্ত সভায় উপস্থিত ছিলেন, জেলা আওয়ামী লীগ সাধারণ লক্ষীপদ দাসসহ জেলা সিনিয়র নেতৃবৃন্দ। এছাড়াও বিভিন্ন উপজেলা ও ইউনিয়নের সভাপতি ও সাধারণ সম্পাদকগণ উপস্থিত ছিলেন।

বর্তমান চেয়ারম্যান অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ আবারও দলীয় প্রার্থী হিসেবে মনোনীত হওয়ার খবরে, দলীয় নেতাকর্মী ও তার নির্বাচনী এলাকায় সাধারণ মানুষের আনন্দ মুখুর পরিবেশ বিরাজ করেছে। সমাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকেও অভিনন্দন ও শুভেচ্ছা জানালেন অনেক সমর্থক।

প্রসঙ্গত, গত ২০১৯ সালের নির্বাচনে বিপুল ভোটে নাইক্ষংছড়ি উপজেলা চেয়ারম্যান নির্বাচিত হন অধ্যাপক মোহাম্মদ শফিউল্লাহ। তিনি বর্তমানে টানা ২য় বারের মত উপজেলা আওয়ামী লীগের সভাপতির দায়িত্ব পালন করছেন।

জনমত জরিপমতে দল ও দলের বাহিরে উপজেলাবাসীর কাছে জনপ্রিয়তা বেড়েছে অনেকগুণ। আবারও চেয়ারম্যান নির্বাচিত হতে দলীয় মনোনয়ন গুরুত্বপূর্ণ ভুমিকা পালন করবে বলে মনে করে স্থানীয় সচেতন মহল।

242 Views

আরও পড়ুন

মণিপুরী সমাজ কল্যাণ সমিতির নির্বাচন ১৪ জুন

নাটক নির্মাতা অমিকে ৪৮ ঘণ্টার আলটিমেটাম

ঠাকুরগাঁওয়ে বিমানবন্দর ও মেডিকেল কলেজের দাবিতে মানববন্ধন

আদমদীঘিতে আইন শৃংখলা কমিটির মাসিক সভা অনুষ্ঠিত

রেল সেবা আধুনিক হলেও কমছে না দালালদের দৌরাত্ম্য

আনোয়ারায় ড্রেনে মিলল অজ্ঞাত যুবকের মরদেহ।

নিরাপদ হোক নগরীর পাহাড়- নগরীর ষোলশহরে ব্যতিক্রমধর্মী ক্যাম্পেইন

চকরিয়ায় অস্ত্রসহ চার ছিনতাইকারী আটক 

গাইবান্ধায় ভুমিহীন ও গৃহহীনদের মধ্যে ৫ম পর্যায়ের ২য় ধাপে জমিসহ গৃহ হস্তান্তর কার্যক্রমের উদ্বোধন

লোহাগাড়ায় তিন ভুয়া পুলিশ আসল পুলিশের কব্জায়

কাপাসিয়ার মেয়ে সাইয়ারা কবিতা আবৃত্তি প্রতিযোগিতায় জাতীয় পর্যায়ে দ্বিতীয়

পূর্বাচলে ৩০ কাঠা জমি কিনলেন অভিনেত্রী সানাই