রবিবার ৯ই মে, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

বিশেষ ব্যবস্থায় দেশে ফিরবেন সাকিব-মুস্তাফিজ

মে ৪, ২০২১
প্রিন্ট

স্পোর্টস ডেস্ক:

আইপিএল বন্ধ হয়ে গেছে মাঝপথেই। ভেঙে গেছে জৈব সুরক্ষা বলয়। এবার চিন্তা কী করে দেশে ফিরবেন ভারতে থাকা বিদেশি ক্রিকেটাররা। আইপিএলে আছেন সাকিব আল হাসান ও মুস্তাফিজুর রহমান। তাদের দুইজনকে দেশে ফেরানো হবে বিশেষ ব্যবস্থায়, এমনটাই জানিয়েছেন বিসিবির প্রধান নির্বাহী নিজামউদ্দিন চৌধুরী সুজন। 

আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের হয়ে সাকিব আল হাসান ও রাজস্থান রয়্যালসের হয়ে খেলেছেন মুস্তাফিজুর রহমান। শ্রীলঙ্কার বিপক্ষে ওয়ানডে সিরিজে অংশ নিতে এই দুই ক্রিকেটারের ১৮ মে ঢাকায় আসার কথা ছিল। কিন্তু তাদের আগেভাগেই ফেরানোর কথা জানিয়েছেন বিসিবি সিইও।

গণমাধ্যমকে মঙ্গলবার তিনি বলেন, ‘খবরটা মাত্রই দেখলাম আইপিএল বন্ধ। এখনও সাকিব ও মুস্তাফিজের সঙ্গে যোগাযোগ হয়নি। যেহেতু আইপিএল বন্ধ ওখানে থাকার কোনো মানে নেই। সামনে শ্রীলঙ্কা সিরিজও আছে। আমরা সেরা উপায় বের করে ওদের বিশেষ ব্যবস্থায় দেশে ফেরাবো।’

বর্তমানে দিল্লিতে স্ত্রীসহ আছেন মুস্তাফিজ, সাকিব বর্তমানে আছেন আহমেদাবাদে। ভারতের সঙ্গে এখন ফ্লাইট বন্ধ। বিশেষ ব্যবস্থায় ফিরলেও কতদিন কোয়ারেন্টাইনে থাকতে হবে তাদের? এই বিষয়ে স্বাস্থ্য অধিদফতরকে চিঠি দেওয়া হয়েছে বলে জানিয়েছেন নিজামউদ্দিন চৌধুরী।

তিনি বলেন, ‘ভারত এবং দক্ষিণ আফ্রিকা থেকে ফেরত আসা যাত্রীদের জন্য ১৫ দিনের বাধ্যতামূলক কোয়ারেন্টাইনের নতুন নীতিমালা নিয়েছে সরকার। এখন এই নীতিতে কি সাকিব ও মুস্তাফিজও পড়ে যান কি না- সেটা নিয়ে আমরা একটু চিন্তায় আছি। আমরা পুরো ব্যাপারটা সম্পর্কে একটা পরিষ্কার ধারণা পেতে স্বাস্থ্য মন্ত্রণালয়কে চিঠি দিয়েছি। তাদের কাছে পরামর্শ চেয়েছি।’

রাফিউল ইসলাম রাব্বি / নিউজ ভিশন

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।