বিরামপুরে ৯ মাদকসেবীকে ভ্রাম্যমান আদালতের বিনাশ্রম কারাদন্ড

নিউজ নিউজ

ভিশন ৭১

প্রকাশিত: ১:৪৫ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ২৫, ২০২০

মোস্তাকিম হোসেন, হিলি স্থলবন্দর সংবাদদাতা :

দিনাজপুরের বিরামপুর উপজেলার সীমান্তবর্তী এলাকায় মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে ৯ মাদকসেবী যুবককে ৭ দিনের বিনাশ্রম কারাদণ্ড দিয়েছেন ভ্রাম্যমাণ আদালত।

কারাদণ্ড প্রাপ্তরা হলেন, উপজেলার ধানঘরা গ্রামের মোক্তার হোসেনের ছেলে মইনুল ইসলাম (২২), হাফিজুল ইসলামের ছেলে হেলাল ইসলাম (২৪), মৃত ইজার উদ্দীনের ছেলে জিয়াউর রহমান (২৮) ও পৌর শহরের রেজাউল করিম (৩০)। পার্শবর্তী ফুলবাড়ি উপজেলার চকচকা গ্রামের মৃত নূরল ইসলামের ছেলে ফিজার হোসেন (৩০), ফুলবাড়ি নিমতলার সিদ্দিক হোসেনের ছেলে মেহেদুল ইসলাম (২৫), শহিদুল ইসলামের ছেলে শাহিনুর রহমান শাহিন (২৫) ও জয়পুরহাট সদর উপজেলার আব্দুল মান্নানের ছেলে আলমগীর হোসেন (৩০), এবং নীলফামারী জেলার সৈয়দপুর উপজেলার আকবর আলীর ছেলে রুবেল হোসেন (৩৪)।

বিরামপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান মনির জানান, গতকাল সোমবার সন্ধ্যা সাড়ে ৭টায় উপজেলার কাটলা ইউনিয়নের উত্তর দাউদপুর ও দক্ষিণ দামোদরপুর গ্রামে মাদকবিরোধী বিশেষ অভিযান চালিয়ে মাদকসেবনের অভিযোগে ওই ৯ যুবককে আটক করে উপজেলা নির্বাহী অফিসার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট মো. তৌহিদুর রহমানের নিকট সোপর্দ করলে তিনি ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৯ জনকে ৭দিনের বিনাশ্রম কারাদণ্ড প্রদান করেন।