বিরামপুরে দূর্গাপূজা উদযাপন উপলক্ষে শিবলী সাদিক সাংসদ এর নগদ অর্থ বিতরণ-

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ২:২৭ পূর্বাহ্ণ, অক্টোবর ১৯, ২০২০

 

বিরামপুরে দূর্গাপূজা উদযাপন উপলক্ষে শিবলী সাদিক সাংসদ এর নগদ অর্থ বিতরণ

নয়ন হাসান বিরামপুর (দিনাজপুর) প্রতিনিধি-
দিনাজপুরের বিরামপুরে শারদীয় দূর্গাপূজা উপলক্ষে নগদ অর্থ বিতরণ করা হয়েছে। রবিবার সকাল ১১টয় উপজেলা প্রশাসনের আয়োজনে উপজেলা কনফারেন্সেস কক্ষে নগদ অর্থ বিতরণের আলোচনা সভায় সভাপতিত্ব করেন, উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার। প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- উপজেলা পরিষদ চেয়ারম্যান খায়রুল আলম রাজু এবং বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল।

অনুষ্ঠানে মাননীয় জাতীয় সংসদ সদস্য (দিনাজপুর-৬) শিবলী সাদিক মহোদয় এর নিজস্ব তহবিল থেকে বিরামপুর উপজেলা ও বিরামপুর পৌরসভার ২৫টি পূজা মন্দিরে নগদ অর্থ প্রদান করেন এমপি শিবলী সাদিকের পক্ষে থেকে উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকার ও বিরামপুর উপজেলার চেয়ারম্যান মোঃ খাইরুল আলম রাজু এবং বিরামপুর পৌরসভা মেয়র আলহাজ্ব লিয়াকত আলী সরকার টুটুল।

এসময় আরো উপস্থিত ছিলেন- উপজেলা আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক আব্দুর রাজ্জাক মাষ্টার, উপজেলা আওয়ামীলীগের যুগ্ম-সাধারণ সম্পাদক গোলজার হোসেন ও দপ্তর সম্পাদক মামুনুর রশীদ মামুন, উপজেলা পূজা উদযাপন কমিটির সভাপতি শ্রী শিশির কুমার সরকার, সাধারণ সম্পাদক শান্ত কুমার কুন্ডু এবং বিরামপুর উপজেলা ও পৌরসভার সকল পূজা উদযাপন কমিটির সভাপতি ও সাধারণ সম্পাদকসহ বিভিন্ন প্রিন্ট ও ইলেকট্রনিক্স মিডিয়ার সাংবাদিকবৃন্দ প্রমূখ।