ঢাকা২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বিরামপুরে আন্তর্জাতিক নারী দিবস পালিত

প্রতিবেদক
নিউজ ভিশন

মার্চ ৯, ২০২১ ১:০০ পূর্বাহ্ণ
Link Copied!

নয়ন হাসান,
বিরামপুর (দিনাজপুর)প্রতিনিধি-

”শেখ হাসিনার বারতা নারী পুরুষ সমতা” “করোনাকালে নারী নেতৃত্ব,গড়বে নতুন সমতার বিশ্ব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে দিনাজপুরের বিরামপুরে (৮ মার্চ) সোমবার বেলা ১১টায় উপজেলা প্রশাসন ও উপজেলা মহিলা বিষয়ক অফিসারের কার্যালয় বিরামপুরের আয়োজনে আন্তর্জাতিক নারী দিবস আলোচনা সভা ও সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

অনুষ্ঠানে সেতারা কবীর সেতুর সঞ্চালনায় এবং উপজেলা নির্বাহী কর্মকর্তা পরিমল কুমার সরকারের সভাপতিত্বে অনু্ষ্ঠিত সভায় বক্তব্য রাখেন-উপজেলা ভাইস চেয়ারম্যান মেজবাউল ইসলাম মন্ডল, মহিলা ভাইস চেয়ারম্যান উম্মে কুলসুম বানু, প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মিনারা বেগম,সাব-রেজিষ্টার কর্মকর্তা মাসুদ রানা,প্রেসক্লাবের সভাপতি শাহিনুর আলম, মোহনা টিভির বিরামপুর প্রতিনিধি আকরাম হোসেন,ওয়ার্ন্ড ভিশন বাংলাদেশ বিরামপুর প্রোগ্রাম অফিসার চিত্র চিসিম, বিরামপুর এনজিও ফোরামের সাধারণ সম্পাদক এনামুল হক প্রমুখ।

এছাড়াও অনুষ্ঠানে সুধীজন, শিক্ষক, ছাত্র-ছাত্রী,অভিভাবক,সাংবাদিকবৃন্দ উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগণ, সাংবাদিকবৃন্দ, উপজেলার এনজিও এবং সেচ্ছাসেবী মহিলা সমিতির নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।

এসময় অনুষ্ঠানে মেহেক নারী উন্নয়ন সংস্থার নাসরিন বেগম ও বিলকিস বেগমকে সল্প সুদে ১৫ হাজার টাকার ঋণের চেক প্রদান করা হয়।

আলোচনা শেষে এক মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

সম্পর্কিত পোস্ট