ঢাকা১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বিবাহের অভিনন্দন!!

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ১০, ২০২১ ১২:০৪ অপরাহ্ণ
Link Copied!

একটি পরিবার মানেই
ভালোবাসার বন্ধন,
আর ভালোবাসাই
বেঁচে থাকার স্পন্দন।

বেঁচে থাকা মানেই
ক্ষুদ্র জীবনের ছন্দ,
আর ক্ষুদ্র জীবনেই
যত সব কলহ দ্বন্দ্ব।

যতসব কলহ মানেই
দুঃখময় সময়ের ছন্দ,
আর দুঃখময় সময়ই
মোদের যত অপছন্দ।

যত অপছন্দ মানেই
সুখময় জীবনে দ্বন্দ্ব,
আর সুখময় জীবনই
সকলের কাঙ্খিত ছন্দ।

এই কাঙ্খিত ছন্দ মানেই
বিবাহিত জীবনের বন্ধন,
আর বিবাহিত জীবনই
দাম্পত্য জীবনের স্পন্দন।

অভিনন্দন! অভিনন্দন!! আমার ছোট্ট হৃদয়ের অন্তস্থল থেকে আপনাদেরকে আপনাদের বিবাহের ও স্বর্গে বৈধতাবদ্ধ বিশ্বস্ত বিবাহের অভিনন্দন জানাই। আমি আপনাদের একটি সুন্দর এবং বন্ধুত্বপূর্ণ পদচারণা কামনা করছি। জীবনের সকল প্রতিকূল ও কণ্টকাকীর্ণপথ সাবধানে একে অপরে বিশ্বস্ততার সাথে পাড়ি দিয়েন। আমি আশা করি যে, আপনাদের অনুভূতিগুলো কখনও যেন তাদের (মা বাবা, ভাই বোন, অন্যান্যরা) আন্তরিকতা না হারায়। আর হ্যা, মনে রাখার বিষয় হলো, সম্পর্কগুলো সদাসর্বদা বিশ্বাস এবং পারস্পরিক বোঝাপড়ার উপর প্রতিষ্ঠিত থাকে। তাই সকল ক্ষেত্রেই একে-অপরের প্রতি বিশ্বাস ও বোঝাপড়াটা যেন প্রতিষ্ঠিত থাকে।

আপনাদের জীবনের এই দুর্দান্ত এবং গুরুত্বপূর্ণ সময়ের কথা শুনে সত্যিই আমি আনন্দিত( খুশি ) হয়েছি। হ্যা, মনে রাখবেন; এখন আপনাদের ভাগ্য বিবাহিত, এখন আপনাদের হৃদয় চিরকাল একে অপরের সাথে যুক্ত।আর তাই আমি সবসময় একসাথে একটি ভালো এবং উজ্জ্বল পথ, অবিচ্ছিন্ন সমর্থন এবং পারস্পরিক বোঝাপড়া, অন্তরে আনুগত্য এবং আপনাদের স্বপ্ন পূরণের জন্য সম্পূর্ণ স্বাধীনতা/সফলতা কামনা করছি। দাম্পত্য ও বার্ধক্য জীবনে সুখী হন, আর আপনারা আপনাদের পরিবারের যত্ন নিন এবং জীবনের প্রতিটি আনন্দময় মুহুর্তকে একে-অপরে ভাগাভাগি করে উপভোগ/ লালন করেন।

আল্লাহ তায়ালা আপনাদের এই বিবাহিত নতুন জীবনকে অনুগ্রহ এবং সুখ, শান্তি এবং উজ্জ্বলতা, স্বপ্ন এবং আশা পূরণের মাধ্যমে পরিপূর্ণ করুন। সর্বপরি দাম্পত্য জীবনকে সুখময় করুন। আমিন।

মোঃ হুসাইন আহমদ
শিক্ষার্থী, মারহালাতুত তাকমিল,
দারুস-সুন্নাহ মাদরাসা, টাংগাইল।

সম্পর্কিত পোস্ট