ঢাকাশনিবার , ২৭ জুলাই ২০২৪
  1. সর্বশেষ
  2. বিনোদন

সম্প্রচার হতে যাচ্ছে আতিফ আসলাম বাবলুর পরিচালনায় ‘ফুড ডেলিভারি ম্যান’

প্রতিবেদক
নিউজ ভিশন
১৯ নভেম্বর ২০১৯, ১:৩৬ অপরাহ্ণ

Link Copied!

এম.এ ওয়াহিদ :

বর্তমান সময়ে টিভি নাটকে পরিচিত মুখ ইরফান সাজ্জাদ। ইতোমধ্যে বেশ কিছু নাটক-টেলিফিল্মে সাবলীল অভিনয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার নতুন একটি চরিত্রে হাজির হচ্ছেন। এবার তাকে দেখা যাবে ফুড ডেলিভারি ম্যানের চরিত্রে। তার বিপরীতে আছেন অভিনেত্রী সাফা কবির। আতিফ আসলাম বাবলুর পরিচালনায় নির্মাণ হচ্ছে ‘ফুড ডেলিভারি ম্যান’ নামে একটি নাটক।

নাটকের শিরোনাম ‘ফুড ডেলিভারি ম্যান’। সঞ্জীবন চক্রবর্তী রচনায় নাটকটি পরিচালনা করেছেন আতিফ আসলাম বাবলু। নাটকটি প্রজঞ্জনা করেছেন আতিকুর রহমান। নির্মাতা আতিফ আসলাম বাবলু বলেন, ‘নাটকে একটি শিক্ষিত ডেলিভারি ম্যান ও এক মেয়ের প্রেমের গল্প দেখা যাবে। ইরফান সাজ্জাদ ও সাফা কবির জুটিকে ভিন্নভাবে দেখবে দর্শক নাটকটিতে। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।’ নির্মাতা আতিফ আসলাম বাবলু জানান এরই মধ্যে এ নাটকের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে।

সাইকেল চালিয়ে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেয়া তার কাজ। পড়ালেখা শেষ করে চাকরি না পেয়ে ছেলেটি এখন ফুড ডেলিভারিম্যান। বাবা নেই, বোন আর মাকে নিয়ে তার সংসার। চলার পথে কোনো বয়স্ক ভিক্ষুক দেখলেই দাঁড়িয়ে যায় ছেলেটি। তাদের সহযোগিতা করে। এইসব প্রায়ই লক্ষ্য করে একটি মেয়ে। একসময় ছেলেটির প্রেমে পড়ে যায় সে।

হঠাৎ একদিন মেয়েটির ফ্ল্যাটে খাবার ডেলিভারি দিতে আসে ছেলেটি। অনেকটা অবাক হয়ে দু’জন দু’জনের দিকে তাকিয়ে থাকে তারা। এর মধ্যে ছেলেটি খাবার দিয়ে চলে আসে কিন্তু ডেলিভারি চার্জ আনতে ভুলে যায়। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ফুড ডেলিভারিম্যান’। আতিকুর রহমানের প্রযোজনায় নাটকটি পরিচালনা করেছেন আতিফ আসলাম বাবু। নাটকটিতে ইরফান সাজ্জাদকে দেখা যাবে ফুড ডেলিভারিম্যানের চরিত্রে। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী সাফা কবির। ডেলিভারিম্যানের মধ্যে বেশ কিছু ভালো গুন দেখে তার প্রেমে পড়ে যান সাফা ।

102 Views

আরও পড়ুন

ঢাবির ভিসি চত্বরে গায়েবানা জানাযা অনুষ্ঠিত

মাদারীপুরে কোটা সংস্কার আন্দোলনে ছাত্রলীগের হামলা : ৫ শিক্ষার্থী আহত

সারাদেশে শিক্ষার্থীদের ওপর হামলার প্রতিবাদে ছাত্রলীগ পদপ্রত্যাশীদের জীবনবৃত্তান্ত প্রত্যাহার 

চেয়েছিলাম অধিকার, হয়ে গেলাম রাজাকার

রাজশাহী বিশ্ববিদ্যালয়ের হবিবুর রহমান হল থেকে দেশীয় অস্ত্র উদ্ধার।

কোটার আ‌ন্দোল‌নে

অনির্দিষ্টকালের জন্য বন্ধ ঘোষণা রাবি, হল ত্যাগের নির্দেশ।

আবাসিক হল বন্ধ ঘোষণার প্রতিবাদে রাবিতে বিক্ষোভ মিছিল।

শিবপুরে কোটা আন্দোলনকে ঘিরে মুক্তিযোদ্ধাদের প্রতিবাদ কর্মসূচি

জামালপুরে ছাত্রলীগের সমাবেশে কর্মীর ছুরিকাঘাতে নেতা জখম ও রক্তাক্ত

স্কুল-কলেজ বন্ধ ঘোষণা, স্থগিত বৃহস্পতিবারের এইচএসসি পরিক্ষা

শিক্ষার্থীদের নিরাপত্তায় ইবির বঙ্গবন্ধু হলের পকেটগেট বন্ধ করলো প্রশাসন