ঢাকারবিবার , ১৬ জুনe ২০২৪
  1. সর্বশেষ
  2. বিনোদন

সম্প্রচার হতে যাচ্ছে আতিফ আসলাম বাবলুর পরিচালনায় ‘ফুড ডেলিভারি ম্যান’

প্রতিবেদক
নিউজ ভিশন
১৯ নভেম্বর ২০১৯, ১:৩৬ অপরাহ্ণ

Link Copied!

এম.এ ওয়াহিদ :

বর্তমান সময়ে টিভি নাটকে পরিচিত মুখ ইরফান সাজ্জাদ। ইতোমধ্যে বেশ কিছু নাটক-টেলিফিল্মে সাবলীল অভিনয়ে দর্শকের মন জয় করে নিয়েছেন। তারই ধারাবাহিকতায় এবার নতুন একটি চরিত্রে হাজির হচ্ছেন। এবার তাকে দেখা যাবে ফুড ডেলিভারি ম্যানের চরিত্রে। তার বিপরীতে আছেন অভিনেত্রী সাফা কবির। আতিফ আসলাম বাবলুর পরিচালনায় নির্মাণ হচ্ছে ‘ফুড ডেলিভারি ম্যান’ নামে একটি নাটক।

নাটকের শিরোনাম ‘ফুড ডেলিভারি ম্যান’। সঞ্জীবন চক্রবর্তী রচনায় নাটকটি পরিচালনা করেছেন আতিফ আসলাম বাবলু। নাটকটি প্রজঞ্জনা করেছেন আতিকুর রহমান। নির্মাতা আতিফ আসলাম বাবলু বলেন, ‘নাটকে একটি শিক্ষিত ডেলিভারি ম্যান ও এক মেয়ের প্রেমের গল্প দেখা যাবে। ইরফান সাজ্জাদ ও সাফা কবির জুটিকে ভিন্নভাবে দেখবে দর্শক নাটকটিতে। আশা করছি, নাটকটি সবার ভালো লাগবে।’ নির্মাতা আতিফ আসলাম বাবলু জানান এরই মধ্যে এ নাটকের দৃশ্যধারণের কাজ শেষ হয়েছে। খুব শিগগির বেসরকারি একটি টেলিভিশন চ্যানেলে নাটকটি প্রচার হবে।

সাইকেল চালিয়ে বাড়ি বাড়ি খাবার পৌঁছে দেয়া তার কাজ। পড়ালেখা শেষ করে চাকরি না পেয়ে ছেলেটি এখন ফুড ডেলিভারিম্যান। বাবা নেই, বোন আর মাকে নিয়ে তার সংসার। চলার পথে কোনো বয়স্ক ভিক্ষুক দেখলেই দাঁড়িয়ে যায় ছেলেটি। তাদের সহযোগিতা করে। এইসব প্রায়ই লক্ষ্য করে একটি মেয়ে। একসময় ছেলেটির প্রেমে পড়ে যায় সে।

হঠাৎ একদিন মেয়েটির ফ্ল্যাটে খাবার ডেলিভারি দিতে আসে ছেলেটি। অনেকটা অবাক হয়ে দু’জন দু’জনের দিকে তাকিয়ে থাকে তারা। এর মধ্যে ছেলেটি খাবার দিয়ে চলে আসে কিন্তু ডেলিভারি চার্জ আনতে ভুলে যায়। এমনই গল্প নিয়ে নির্মিত হয়েছে নাটক ‘ফুড ডেলিভারিম্যান’। আতিকুর রহমানের প্রযোজনায় নাটকটি পরিচালনা করেছেন আতিফ আসলাম বাবু। নাটকটিতে ইরফান সাজ্জাদকে দেখা যাবে ফুড ডেলিভারিম্যানের চরিত্রে। এখানে তার বিপরীতে অভিনয় করেছেন অভিনেত্রী সাফা কবির। ডেলিভারিম্যানের মধ্যে বেশ কিছু ভালো গুন দেখে তার প্রেমে পড়ে যান সাফা ।

91 Views

আরও পড়ুন