রবিবার ৭ই মার্চ, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

অন্যের স্ত্রীকে নাসিরের বিয়ে বিতর্ক ইস্যুর অনন্য উদাহরণ যেন ক্রিকেটার নাসির হোসেন

ফেব্রুয়ারি ২০, ২০২১ 32 Views নিউজ ভিশন ৭১

মুহা. ইকবাল আজাদ, ক্রীড়া সম্পাদক।


ক্রিকেটার নাসির হোসেন দেশের হয়ে সর্বশেষ ক্রিকেট খেলেছিলেন ২০১৮ সালে। শ্রীলঙ্কার বিপক্ষে শেষ ম্যাচে দলের সাথে নাসিরের পারফরম্যান্সও ছিলো নাজুক। বলা যায়, অফফর্মের কারণে জাতীয় দলের রাডার থেকে বাদ পড়েছেন এককালের ফিনিশার খ্যাত এই ক্রিকেটার।

অফফর্মের পাশাপাশি নাসিরের ক্যারিয়ারের সাথে যুক্ত হয়েছিলো বিতর্ক ইস্যু। চরিত্রহীনতার দরুণ কয়েকবার আঙুল উঠেছে নাসিরের বিপক্ষে। নিজের খ্যাতিকে টোপ বানিয়ে অসংখ্য মেয়ের সাথে সম্পর্কে জড়ানো, অশ্লীল বাক্যালাপ ছড়িয়ে পড়েছিলো সামাজিক যোগাযোগ মাধ্যমে। তাতে চটেছিলেন বিসিবি কর্তারা। দর্শকদের মন থেকে ছিটকে পড়েছিলেন এই খেলোয়াড়।

সম্প্রতি এক কেবিন ক্রু-কে বিয়ে করে সব আলোচনায় জল ঢালেন মি. ফিনিশার। বিয়েতে নাকি ক্রিকেটারদের ম্যাচুরিটি বৃদ্ধি পায়। নবীন ক্রিকেটাররা এভাবেই নিজেদের উপস্থাপিত করেছিলেন। অনেকে হয়তো ধরেই নিয়েছিলেন নাসিরও হয়তো এখানে নিজেকে পাল্টে নিবেন। কিন্তু তা আর হওয়ার সুযোগ নেই। শুরুতেই যেন নতুন বিতর্কের জন্ম দিয়েছেন। অন্যের স্ত্রীকে বিয়ে করেছেন।

নাসিরের স্ত্রী তামিমার এটা দ্বিতীয় বিবাহ। প্রথম বিবাহের স্বামী এখনো জীবিত আছেন। তাদের সংসারে ৮ বছর বয়সী একজন কন্যা সন্তানও আছে। অবাক করা ব্যাপার হলো, তাদের এখনো সম্পর্ক ছিন্ন হয়নি। নিজের স্ত্রী সম্পর্কে অবগত ছিলেন জাতীয় দলের এই ক্রিকেটার। কিন্তু প্রথম স্বামীকে ডিভোর্স না দিয়ে নাসিরকে বিয়ে করার ব্যাপারটা কি নাসির জানতেন? ভাইরাল হওয়া কল রেকর্ডে তিনি জানার স্বীকারোক্তি দিয়েছিলেন। জানার পরেও কেন বিয়ে করেছিলেন নাসির? উত্তরটা অনেকটা উল্টো করেই আওড়ালেন।

সংসার এবং কন্যা সন্তানকে ফেলে আসায় উত্তরা থানায় জিডি করেছেন তামিমার সাবেক স্বামী রাকিব হাসান। কিন্তু জিডি তুলে নিতে সেখানেও আপত্তি করেন নাসির। নারীঘটিত কেলেঙ্কারিতে ক্যারিয়ার জুড়ে অনেকটা সিদ্ধহস্ত ছিলেন নাসির হোসেন। বিয়ে করায় অনেকেই ধারণা করেছিলেন এবার হয়তো বিতর্ককে বাউন্ডারি ছাড়া করবেন। কিন্তু তা আর হলো কই? সেই নারীঘটিত ইস্যুতে বাউন্সার খেয়ে শান্তি খোঁজে কাতরাচ্ছেন আলোচিত এই ক্রিকেটার।

সর্বশেষ
সর্বাধিক পঠিত

বেলতলায় একাধিক বার গেলেন লিটন-রুবেলরা

শাদির পিঁড়িতে বসতে যাচ্ছেন সৌম্য

দুই দশকের চিত্র পাল্টেছেন তামিম-লিটন

অসুস্থ নন মাশরাফি, জানালেন নিজেই

logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।

English
%d bloggers like this: