শুক্রবার ১৭ই সেপ্টেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

বিএম কলেজে মানবাধিকার কমিশনের উদ্যোগে ও মনোয়ারা বেগম ফাউন্ডেশনের সৌজন্যে বৃক্ষরোপণ কর্মসূচি অনুষ্ঠিত।

সেপ্টেম্বর ১৪, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

বরিশাল জেলা প্রতিনিধি,

“চল করি বৃক্ষরোপণ, ফলে ফুলে ভরুক আমাদের অঙ্গণ” এই স্লোগানকে প্রতিপাদ্য করে বিএম কলেজে বাংলাদেশ মানবাধিকার কমিশন বিএম কলেজ শাখার মানবাধিকার কর্মীদের উদ্যোগে আজ ১৪ সেপ্টেম্বর রোজ মঙ্গলবার বেলা বারোটায় ফল,ফুল ও ওষধিসহ চার শতাধিক বৃক্ষরোপণ কর্মসূচি র‍্যালি ও বৃক্ষরোপণের মধ্যে দিয়ে উদ্বোধন করা হয়।
বিএম কলেজ পরীক্ষা ভবনের সম্মুখে বকুল চারা রোপণের মাধ্যমে কর্মসূচির শুভ উদ্বোধন করেন বিএম কলেজের অধ্যক্ষ ড. মোহাম্মদ গোলাম কিবরিয়া।
এসময় উপস্থিত ছিলেন বিএম কলেজের উপাধ্যক্ষ এ এস কাইউম উদ্দিন আহমেদ,শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক মোঃ আল-আমিন সরোয়ার,বাংলাদেশ মানবাধিকার কমিশন বিএম কলেজ শাখার সভাপতি মোঃ জাহিদুল ইসলাম পলাশ,সহ-সভাপতি মোঃ সুজন মাঝি, যুগ্ম সাধারণ সম্পাদক আকবর মুবিন,সাংগঠনিক সম্পাদক কাজী আশরাফুল ইসলাম হাসিব, প্রচার সম্পাদক তৌহিদুল ইসলাম রুবেল, দপ্তর সম্পাদক আরিফুর রহমান মুরাদ,সমাজকল্যাণ সম্পাদক মোঃ বায়জিদ হোসেন, সদস্য মোঃ তারিকুল ইসলামসহ বিএম কলেজের অসংখ্য শিক্ষার্থী।
বাংলাদেশ মানবাধিকার কমিশন বিএম কলেজ শাখার বৃক্ষরোপণ কর্মসূচির সফলতা কামনা করেছেন বাংলাদেশ মানবাধিকার কমিশনের ডেপুটি গভর্নর ও বরিশাল মহানগর সভাপতি আলহাজ্ব আবু মাসুম ফয়সাল।
সার্বিক সহযোগিতায় ছিলেন মনোয়ারা বেগম ফাউন্ডেশনের চেয়ারম্যান মোঃ মিজানুর রহমান,সাধারণ সম্পাদক মোঃ মাসুদুর রহমান ও মনোয়ারা বেগম ফাউন্ডেশনের উপদেষ্টা মানিক হাওলাদার।
মোঃ মিজানুর রহমান বৃক্ষরোপণ কর্মসূচির সফলতা কামনা করেন ও সুন্দর পৃথিবী গড়তে মানুষকে বৃক্ষরোপণে আহ্বান জানান।

 

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।