বিএনপি নেতা মরহুম মোজাম্মেল হকের স্মরণ সভা ও দোয়া মাহফিল

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৩:৫৫ অপরাহ্ণ, ডিসেম্বর ১৪, ২০১৯

আশরাফুর রহমান রাহাত ॥
জামালপুর শহরের ১নং ওয়ার্ড বিএনপি নেতা মরহুম আলহাজ্ব মোজাম্মেল হক মন্ডলের স্মরণ সভা ও দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার রাতে পাথালিয়া হয়রত শাহ জামাল (রাঃ) স্কুল এন্ড কলেজ মিলনায়তনে ১নং ওয়ার্ড বিএনপি, যুবদল, শ্রমিক দল, ছাত্রদল, স্বেচ্ছাসেবক দলের যৌথ আয়োজনে এই স্মরণ সভা অনুষ্ঠিত হয়।

১নং ওয়ার্ড বিএনপির সভাপতি সুজন আহম্মেদ শফিকুলের সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক মোঃ লিয়াকত আলীর সঞ্চালনায় স্মরণ সভায়

প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বক্তব্য রাখেন কেন্দ্রিয় বিএনপির ময়মনসিংহ বিভাগীয় সহ-সাংগঠিক সম্পাদক এডঃ শাহ মোঃ ওয়ারেছ আলী মামুন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন জেলা বিএনপির সাংগঠনিক সম্পাদক মোঃ সাইফুল ইসলাম আল আমীন, মানবাধিকার সম্পাদক এডঃ দিদারুল ইসলাম, জেলা জাসাসের সভাপতি রিজভী আল জামালি রঞ্জু, সাংগঠনিক সম্পাদক কাবিরুল হাসান, জেলা শ্রমিক দলের সাবেক সহ-সভাপতি নূরুল ইসলাম, জেলা শ্রমিক দলের সহ-প্রচার সম্পাদক সুজন আহম্মেদ, সদস্য মোরাদ প্রমূখ।

এছাড়াও জেলা শ্রমিক দলের সহ-সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন, জেলা যুব দলের ত্রাণ ও পূর্ণবাসন সহ-সম্পাদক মোঃ ফরহাদ হোসেন, ১নং ওয়ার্ড যুবদলে সভাপতি মাসুদ রানা, স্বেচ্ছাসেবক দলের সভাপতি সাইফুল ইসলাম, জেলা শ্রমিক দলের সাবেক সহ-সাধারণ সম্পাদক আল আমিন মন্ডল, ১নং ওয়ার্ড শ্রমিক দলের সাধারণ সম্পাদক আব্দুল আওয়াল, ছাত্র দলের সভাপতি জারুল রহমান ঝোকনসহ অন্যান্যে নেতৃবৃন্দ ।

আলোচনা সভা শেষে দেশনেত্রী বেগম খালেদা জিয়া সুস্থতা ও দীর্ঘায়ু কামনা এবং বিএনপি নেতা মরহুম আলহাজ্ব মোজাম্মেল হক মন্ডলের আত্মার মাগফেরাত কামনা করে দোয়া করা হয়….