সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

বাবার লাশ ঘরে রেখে এসএসসি পরীক্ষা দিচ্ছে পলাশের সিনথিয়া

নভেম্বর ১৪, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

জেমস আব্দুর রহিম রানা:

আজ রবিবার ১৪ই নভেম্বর থেকে একযোগে সারাদেশে এসএসসি পরীক্ষা শুরু হয়েছে। নরসিংদীর পলাশে সকল এস. এস. সি পরীক্ষার্থীরা নিজ কেন্দ্রে পরীক্ষা দিতে যাচ্ছে। সব শিক্ষার্থীরা মা-বাবার দোয়া নিয়ে সময়ের পূর্বেই পরীক্ষা কেন্দ্রে চলে আসে । আবার কোন কোন মা-বাবা নিজ সন্তান নিয়ে পরীক্ষা কেন্দ্রে এসেছেন আজ। এর মধ্যে বাড়িতে তার বাবার লাশ রেখে চোখে জল নিয়ে এসএসসি – ২০২১ পরীক্ষা দিতে এসেছে সিনথিয়া নামের এক পরীক্ষার্থী। বাড়িতে বাবার লাশের চারদিকে কান্নাররোল। আত্মীয় পরিজন, প্রতিবেশী সকলেই বাড়িতে ভীড় জমিয়েছে। সকালে বাবার লাশ বাড়িতে রেখেই চলতি বছরের এসএসসি পরীক্ষা দিতে এলো সাংবাদিক কন্যা সিনথিয়া। নরসিংদির পলাশ উপজেলার স্বনামধন্য জনতা আদর্শ বিদ্যাপীঠের শিক্ষার্থী সিনথিয়া কবীর ডাঃ নজরুল বিন নুর মহসিন গার্লস স্কুল এন্ড কলেজ কেন্দ্রে পরীক্ষায় অংশগ্রহণ করছে।
জনতা আদর্শ বিদ্যাপীঠের প্রধান শিক্ষক মাসুদ খান স্যারের সাথে যোগাযোগ করা হলে বলেন সিনথিয়া বিজ্ঞান গ্রুপের মেধাবী শিক্ষার্থী। বিষয়টি সকালে অবহিত হয়ে নিজে পরীক্ষার কেন্দ্রে যান এবং তার সাথে দেখা করে কেন্দ্রের দায়িত্বপ্রাপ্ত কর্মকর্তা ও শিক্ষকদের বিষয়টি সম্পর্কে অবহিত করে আসেন। মেধাবী সিনথিয়ার বাবা মো. হুমায়ূন কবির ভোরে মৃতু্বরন করেন। তিনি দৈনিক ভোরের ধ্বনি পত্রিকার ষ্টাফ রিপোর্টার ছিলেন।
ঘোড়াশাল পৌরসভার ৩ নং ওয়ার্ডের কুটির পাড়ার স্থায়ী বাসিন্দা হুমায়ুন কবির। স্কুলজীবনের প্রতিটি পরীক্ষাতেই বাবার হাত ধরে যেত সিনথিয়া কিন্তু বিধির অমোঘ বিধানে বাবার মরদেহ বাড়িতে রেখেই কেন্দ্রে পরীক্ষা দিতে যেতে হলো।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।