বাংলাদেশ- ভারত সিরিজের আগেই দলের সাথে যোগ দিচ্ছেন ভেট্টরি

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৭:৫৫ অপরাহ্ণ, অক্টোবর ৬, ২০১৯

আমজাদ হোসাইন হৃদয় :

আগামী ২৫ অক্টোবর ভারত সফরকে সামনে রেখে জাতীয় দলের প্রস্তুতি ক্যাম্প শুরু হচ্ছে । ক্যাম্প শুরুর আগেই দলের সঙ্গে যোগ দেবেন নতুন স্পিন বোলিং কোচ ড্যানিয়েল ভেট্টরি। গত জুলাইয়ে কোচ হিসেবে ভেট্টরির নাম ঘোষণার পর চুক্তি ছিল ১০০ দিনের জন্য কাজ করবেন বাংলাদেশ দলের সঙ্গে। নভেম্বরে ভারত সফরের আগে দলে যোগ দেওয়ার কথা রয়েছে সাবেক এই কিউই স্পিনারের।

বিসিবির ক্রিকেট পরিচালনা বিভাগের চেয়ারম্যান আকরাম খান নিশ্চিত করে বলেন, ২৫ অক্টোবর শুরু ক্যাম্প থেকেই থাকবেন বাংলাদেশের স্পিন বোলিং কোচ, ‘আমাদের অনুশীলন শুরু হবে ২৫ তারিখ থেকে। তার আগেই ভেট্টরি দেশে আসছে। সে এই সফর থেকেই দলের সঙ্গে থাকবে।’ভারত বরাবরের মতোই শক্তিশালী দল।তাদের সাথে সিরিজ শুরুর আগেই এই কোচ কে দলে চায় বিসিবি।

ভারতের বিরুদ্ধে তিনটি টি-টোয়েন্টি ও দুটি টেস্ট খেলবে বাংলাদেশ দল। এই সফরের জন্য টি-টোয়েন্টি দলে ডাক পাওয়া ক্রিকেটাররা জাতীয় ক্রিকেট লিগে দুই রাউন্ড খেলবেন। টেস্ট দলের ক্রিকেটাররা খেলবেন তিন রাউন্ড।

৩ নভেম্বর দিল্লিতে টি-টোয়েন্টি দিয়ে শুরু হবে সিরিজ। দেশের মাটিতে ভারত বরাবরই শক্তিশালী। ভারত সফর দিয়েই টেস্ট চ্যাম্পিয়নশিপে প্রবেশ করবে বাংলাদেশ।