বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি মহেশখালী উপজেলা শাখার পরিচিতি সভা অনুষ্ঠিত।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:১৫ পূর্বাহ্ণ, আগস্ট ৮, ২০২০

এম.তারেক রহমান,মহেশখালী।।

বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি মহেশখালী উপজেলা শাখার পরিচিতি সভা ৬ আগষ্ট সকাল ১১ টার সময় কালারমারছড়া ইউনিয়ন পরিষদ হলরুমে সমিতির সভাপতি নবীর হোছাইন ভুট্রোর সভাপতিত্বে সমিতির সাধারন সম্পাদক শামসুল আলম রনির পরিচালনায় অনুষ্টিত হয়েছে।

সভায় প্রধান অতিথি ছিলেন কালারমারছড়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান তারেক বিন ওসমান শরীফ।
উপস্হিত ছিলেন নবগঠিত কমিটির সদস্য সাংবাদিক আমিনুল হক, মাষ্টার রশিদ আহমদ, মাষ্টার আনছারুল করিম, শাহাদত করিম, আব্দুল হাকিম, আজিজ সিকদার, মাষ্টার শাহাব উদ্দীন, নুরুন্নবী মহিউদ্দিন,সংবাদিক এম তারেক রহমান, ইমরান উল্লাহ, ইউনুছ রোহান, এমরানুল হক, আব্দুস ছালাম বাঙালী, আইনুল, নাসির উদ্দিন, সাহাব উদ্দিন সাইফু, দেলোয়ার হোছাইন, মাহবুব আলম, নুরুল আলম, জহিরুল ইসলাম, রমিজ মুন্না প্রমুখ।
ফুটবল খেলাকে সবসময় জনপ্রিয় রাখতে এবং সংশ্লিষ্টদের সুখ-দুঃখের সার্বিক যোগাযোগ অটুট রাখতে ‘‘বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি’’ প্রতিষ্ঠা করেন গ্রামীণ ফুটবল বিপ্লবী জালাল হোসেন লাইজু, এ সংগঠন এখন বিভিন্ন জেলা ও বিভাগ সমুহে শাখা বিস্তার করছে।

এরই ধারাবাহিকতায় কক্সবাজার জেলার তৃনমূল ফুটবলের জনপ্রিয় ফুটবলার সাবেক খেলোয়াড় নবীর হোসেন ভুট্টু সভাপতি,জাতীয় লীগের ফুটবলার শামশু আলম রনিকে সাধারণ সম্পাদক মনোনিত করে,সাবেক খেলোয়াড় ও ক্রিড়া সংগঠকদের নিয়ে গঠিত হয় ‍৪১জন বিশিষ্ট ”মহেশখালী উপজেলা ফুটবল উন্নয়ন সমিতি”।

প্রধান অতিথি তিনি তার বক্ত্যবে বলেন ‘বাংলাদেশ ফুটবল উন্নয়ন সমিতি মহেশখালী উপজেলা শাখার সকলে মিলে ফুটবল খেলাকে এগিয়ে নিয়ে যাওয়ার আশা প্রকাশ করেন ও সুবিধাবঞ্চিত ফুটবল সংশ্লিষ্ট মানুষদের নিয়ে একটি অভিন্ন পরিবার হবে এটাই প্রত্যাশা করেন।