বাঁধন-সলিমুল্লাহ মুসলিম হল ইউনিটের নবীনবরণ ও রক্তদাতা সম্মাননা-২০১৯ অনুষ্ঠিত

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৮:২৮ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৮, ২০১৯

আমজাদ হোসাইন হৃদয় :

একের রক্ত অন্যের জীবন, রক্তই হোক আত্মার বাঁধন’ প্রতিপাদ্য নিয়ে স্বেচ্ছায় রক্তদাতাদের সংগঠন বাঁধন- ঢাকা বিশ্ববিদ্যালয় সলিমুল্লাহ মুসলিম হল ইউনিটের নবীনবরণ ও রক্তদাতা সম্মাননা অনুষ্ঠিত হয়েছে। ২৮ সেপ্টেম্বর শনিবার সন্ধ্যায় হল অডিটোরিয়ামে এই অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন বিশ্ববিদ্যালয়ের মাননীয় ডিন (কলা অনুষদ) অধ্যাপক ড. আবু মোঃ দেলোয়ার হোসেন। বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন- সলিমুল্লাহ মুসলিম হলের মাননীয় প্রাধ্যক্ষ অধ্যাপক ড. মাহবুবুল আলম জোয়ার্দার। আরো উপস্থিত ছিলেন হল ইউনিটের উপদেষ্টা বৃন্দ, বাঁধন কেন্দ্রীয় এবং হল ইউনিটের নেতৃবৃন্দ এবং হল সংসদের নেতৃবৃন্দ। হল ইউনিটের সাধারণ সম্পাদক মোঃ নাসিম সরকারের সঞ্চালনায় সভাপতিত্ব করেন সলিমুল্লাহ মুসলিম হল বাঁধন ইউনিটের সভাপতি মোঃ রমজান আলী। বার্ষিক রিপোর্ট উপস্থাপন করেন- জোনাল প্রতিনিধি শিশির আহমেদ।

অনুষ্ঠানে নবীন ডোনারদের ফুল দিয়ে বরণ করে নেওয়া ছাড়াও ২০১৪-১৫ সেশনের ডোনারদের মধ্য থেকে যারা ৭বার বা তার অধিক রক্ত দিয়েছেন তাদের সার্টিফিকেট এবং ক্রেস্ট প্রদান করা হয়। অতিথিবৃন্দ ডোনারদের ধন্যবাদ জানিয়ে রক্ত দানে উৎসাহিত এবং রক্ত দানের উপকারিতা সম্পর্কে আলোচনা করেন। ডোনাররা তাদের রক্ত দানের স্মৃতি বর্ণনাসহ নবীন শিক্ষার্থীদের রক্তদানে উৎসাহিত করেন।