ঢাকা১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

বর্তমান সরকার জনগণের ভোটে নির্বাচিত নয় : নজরুল ইসলাম খান

প্রতিবেদক
নিউজ ভিশন

মে ১৪, ২০২২ ৮:০৮ অপরাহ্ণ
Link Copied!

রংপুর ব্যুরো:

বাংলাদেশের রাস্তা ও সেতু তৈরী করতে যে যটাকা খরচ হয় আমিরিকা, ব্রিটেনে ও সিঙ্গাপুরে এত টাকা খরচ হয় না। কোথায় যায় এই টাকা। সব টাকা ওনাদের পটেকে যায় বলে মন্তব্য করেছেন বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির স্থায়ী কমিটির সদস্য নজরুল ইসলাম খান।

শরিবার বিকেলে নগরের গ্রান্ড হোটেল মোড়স্থ বিএনপি কার্যালয়ের সামনে ভ্রাম্যমাণ ট্রাকে স্টেজ বানিয়ে মহানগর বিএনপির আয়োজনে সমাবেশ অনুষ্টিত হয়। দেশব্যাপী বিএনপিসহ বিরোধী দলীয় নেতার্কমীর উপরে আওয়ামীলীগের হামলার প্রতিবাদে রংপুর বিক্ষোভ সমাবেশ করেছেন।

তিনি বলেন, ১৩ হাজার নতুন কোটিপতি হয়েছে এটা ব্যাংকের হিসাবে এই নতুন কোটিপতি হয়েছে। মানুষকে নিশৃ করে ফেলা হচ্ছে। দেশকে স্বাধীন করেছি স্বাধীন ভাবে বেচে থাকার জন্য। কিন্তু কিছু কিছু মানুষ দেশটাকে লুটপাট করছে। কেনাডায় বেগম পাড়া বানাবে।

মহানগর বিএনপির আহবায়ক সামসুজাজামান সামুর সভাপতিত্বে বক্তব্য রাখেন, রংপুর জেলা বিএনপির আহবায়ক সাইফুল ইসলাম, রংপুর বিএনপির অন্যতম সদস্য ও সাবেক এমপি সাহিদার রহমান জোসনা, জেলা বিএনপির যুগ্ম আহবায়ক আফছার আলী, মহানগর বিএনপির সাবেক সাধারণ সম্পাদক শহিদুল ইসলাম মিজু, মহানগর বিনপির সদস্য রুহুল আমিন বাবলু, রংপুর জেলা যুদলের সভাপতি নাজমুল আলম নাজু, মহানগর যুবদলের সাধারণ সম্পাদক লিঠন পারভেজ, জেলা ছাত্রদলের সভাপতা মনিরুজ্জামার হিযবুল, মহানগর সভাপতি নুর হাসান সুমন প্রমুখ।

সমাবেশ সঞ্চালনা করের মহানগর বিএনপির সদস্য মাহফুজা উন নবী ডন ও জেলার সদস্য সচিব আনিছুর রহমান লাকু। প্রয়াত জেলা স্বেচ্ছাসেবক দলের আহ্বায়ক মোস্তাফিজুর রহমান বিপুরসহ সকল বিএনপির নেতাকর্মীর মাগফেরাতে দোয়া মোনাযাত করেন।

বক্তারা বলেন, বিচার বিভাগের গণতন্ত্র ফিরিয়ে এনেছিলো বিএনপির প্রতিষ্ঠাতা শহীদ প্রেসিডেন্ট জিয়াউর রহমান। মানুষ এটাও জানে ১৯৮২ সালে সামরিক স্বৈরশাসক মাধ্যমে বাংলাদেশকে গণতন্ত্রহীন করা হয়েছিলো।

বর্তমান এই সরকার জনগনের ভোটে নিবার্চিত হয় নাই। তাই এই সরকার জনগনের প্রতি কোন দায়বোদ্ধ নেই। কোন জবাব দিহিতার প্রয়োজন নেই। আমরা এটার পরিবর্তন করতে চাই। নতুন সরকার গঠন করতে চাই। যে সরকার জনগনের ভোটে নির্বাচিত হবে জনগনের কাছে দায়বদ্ধ থাকবে। দেশের গণতন্ত্র ফিরিয়ে আনতে হবে।

রাফিউল ইসলাম রাব্বি /এনভি

সম্পর্কিত পোস্ট