বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনা মানে বিশ্ব নেতৃত্বের অনন্য উদাহরণ–আ জ ম নাছির উদ্দিন

সেপ্টেম্বর ২৯, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

কুতুব উদ্দিন রাজু, চট্টগ্রামঃ

বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট চট্টগ্রাম জেলার উদ্যোগে বঙ্গবন্ধুকন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার ৭৫তম জন্মদিন ও সংগঠনের ৪৫তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা ও উপহার সামগ্রী বিতরণ অনুষ্ঠান ২৮ সেপ্টেম্বর মঙ্গলবার বিকাল ৪টায় চট্টগ্রাম প্রেসক্লাবের এস রহমান হলে সংগঠনের সভাপতি ও মাননীয় তথ্যমন্ত্রী মাতা অধ্যাপক অ্যাডভোকেট কামরুন নাহার বেগমের সভাপতিত্বে অনুষ্ঠিত হয়। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সাবেক সিটি মেয়র আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন। প্রধান আলোচক ছিলেন চট্টগ্রাম উত্তর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক শেখ মো. আতাউর রহমান। সভায় বিশেষ অতিথি ছিলেন চট্টগ্রাম সিটি কর্পোরেশনের কাউন্সিলর হাসান মুরাদ বিপ্লব। স্বাগত বক্তব্য রাখেন সংগঠনের সংগঠনের সাধারণ সম্পাদক আবুল বশর ও কেন্দ্রীয় মুখপাত্র স ম জিয়াউর রহমান।
প্রধান অতিথির বক্তব্যে আলহাজ্ব আ জ ম নাছির উদ্দিন বলেন, মহান মুক্তিযুদ্ধের সময় এবং সকল গণতান্ত্রিক আন্দোলনে সকল পেশাজীবীদের মতো শিল্পী সাংস্কৃতিক কর্মীদের অনন্য ভূমিকা ছিল। তিনি আরো বলেন, চট্টগ্রাম একটি সাংস্কৃতিক ক্ষেত্রের উর্বর এলাকা। এখানে রয়েছে সংস্কৃতির প্রতিটি শাখার গোড়াপত্তনের ইতিহাস। তিনি সকলকে ভেদাভেদ ভুলে গিয়ে বঙ্গবন্ধুকন্যা শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার আহ্বান জানান। নৃত্যশিল্পী মৃত্তিকা বড়ুয়ার সঞ্চালনায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন চট্টগ্রাম মহানগর আওয়ামী লীগের সদস্য মো. বেলাল, চট্টগ্রাম মহানগর ছাত্রলীগের সাবেক সভাপতি রায়হান ইউসুফ, সংগঠনের সাংগঠনিক সম্পাদক সি আর বিধান বড়ুয়া, সহ-সাংগঠনিক সম্পাদক জান্নাতুল ফেরদৌস সোনিয়া, সমাজকল্যাণ সম্পাদক মোহাম্মদ হাসান মুরাদ, সহ-সমাজকল্যাণ সম্পাদক মো. গোলাম রহমান, সহ-সম্পাদক মাসুমা কামাল আঁখি, মহিলা ও শিশু বিষয়ক সম্পাদক শিলা চৌধুরী, স্বাস্থ্যবিষয়ক সম্পাদক সাগর চন্দ্র দে, সহ-স্বাস্থ্যবিষয়ক সম্পাদক ডাক্তার হারাধন দাস, বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক প্রকৌশলী দিলু বড়ুয়া জয়িতা, ক্রীড়া সম্পাদক বায়েজীদ ফরায়েজী, শ্রমবিষয়ক সম্পাদক মো. কালিম শেখ, নির্বাহী সদস্য রমিজ উদ্দিন আহমদ, ছবির আহমদ, সাবেক যুগ্ম সম্পাদক অ্যাডভোকেট মহিউল ইসলাম, জয়া চৌধুরী, লাকি আকতার, সাংবাদিক তানিয়া সুলতানা, রত্না আক্তার, জেসমিন আক্তার, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোট রাঙ্গুনিয়া উপজেলা শাখার সভাপতি অধ্যাপক মো. মাহবুবুল আলম, সাধারণ সম্পাদক অধ্যাপক মমতাজ উদ্দিন চৌধুরী, সোমা বড়ুয়া, সালু কুমার তালুকদার প্রমুখ।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।