বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ পিপলস ইউনিভার্সিটি শাখার সভাপতি ফজলে আলমের মৃত্যুতে শোক প্রকাশ

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:৪৬ পূর্বাহ্ণ, সেপ্টেম্বর ১৪, ২০২০

চৌধুরী তানভীর আহম্মেদ, ঢাকাঃ

বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদ পিপলস ইউনিভার্সিটি শাখার সভাপতি ফজলে আলম জিপু মর্মান্তিক এক সড়ক দ‚র্ঘটনায় আহত হয়ে শনিবার ভোরে ইন্তেকাল করেছেন। (ইন্না লিল্লাহী ওয়া ইন্না ইলাইহি রাজিউন)।

তার অকাল মৃত্যুতে বঙ্গবন্ধু আইন ছাত্র পরিষদের সভাপতি ও বঙ্গবন্ধু আওয়ামী আইনজীবী পরিষদ কেন্দ্রীয় সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য এ্যাডভোকেট শহীদুল ইসলাম টিটু, সংগঠনের সাধারণ সম্পাদক এ্যাডভোকেট জিয়াউল হক চৌধুরী বাবু ও সংগঠনিক সম্পাদক চৌধুরী তানভীর আহম্মেদ শোক প্রকাশ সহ শোকসন্তস্ত পরিবারের প্রতি গভীর সমবেদনা জানিয়েছেন।

উল্লেখ্য, মোঃ ফজলে আলম জিপু ও তার বোন জামাই এক সাথে ঢাকা থেকে নিজ বাড়ি বগুড়াতে ফেরার পথে গত ২২/০৮/২০২০, রাত আনুঃ ১০টায় সড়ক দ‚র্ঘটনায় ঘটনাস্থলেই তার বোন জামাই মৃত্যু বরন করেন এবং ফজলে আলম জিপু গুরুত্বর আহত হয়ে দীর্ঘ সময় ধরে আইসিইউতে মৃত্যুর সঙ্গে পাঞ্জা লড়ছিলেন। ১২/০৯/২০২০ শনিবার ভোর রাত আনুঃ ৪টায় তিনি মৃত্যুবরণ করেন। এর কয়েকদিন আগে তার বড় ভাই জুলফিকার রহমান তালুকদার কেটু অসুস্থতা জনিত কারনে মৃত্যুবরন করেন। ২১দিনের মধ্যে একই পরিবার থেকে তিন জনের মৃত্যুতে তার পরিবারে শোকের ছায়া নেমে এসেছে।