বঙ্গবন্ধুর স্বপ্নের স্বচ্ছ ও শক্তিশালী যুবলীগ গড়ে তুলতে চাই-উজ্জ্বল হোসেন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৪:১৮ অপরাহ্ণ, ফেব্রুয়ারি ৯, ২০২০

নিজস্ব প্রতিবেদক:

মাদক ও সন্ত্রাসমুক্ত যুব রাজনীতি প্রতিষ্ঠার ঘোষণা দিয়ে বঙ্গবন্ধুর স্বপ্নের স্বচ্ছ এবং শক্তিশালী যুবলীগ গড়ে তোলার দৃঢ় প্রত্যয় ব্যক্ত করলেন ঝিকরগাছার উপজেলার ৭নং নাভারণ ইউনিয়ন যুবলীগের যুগ্ম আহ্বায়ক (১) উজ্জ্বল হোসেন। তিনি বলেন, বাঙালির অবিসংবাদিত নেতা জাতির পিতা ‘বঙ্গবন্ধু’ শেখ মুজিবুর রহমানের আদর্শে গড়া সংগঠন বাংলাদেশ আওয়ামী যুবলীগ। মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক শেখ ফজলুল হক মনি যুবলীগের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান। যে কারণে যুবলীগের প্রতিটি কর্মি এক অনন্য গৌরবের উত্তরাধিকার বহন করে চলেন হৃদয়ের গভীরে।

উজ্জ্বল হোসেন বলেন, নাভারণ ইউনিয়ন যুবসমাজকে বঙ্গবন্ধুর আদর্শের ছায়াতলে ঐক্যবদ্ধ করে, ইতিবাচক ধারাই নাভারণ ইউনিয়ন যুবলীগকে ফিরিয়ে আনতে চাই এবং তৃণমূলের কর্মীদের নিয়ে ওয়ার্ড কমিটি দিয়ে,যুবলীগকে ঢেলে সাজাতে চাই।

রাজনীতিতে স্বচ্ছ ও ক্লিন ইমেজের যুগ্ম আহ্বায়ক উজ্জ্বল হেসেন এর ইউনিয়ন জুড়ে ব্যাপক জনপ্রিয় রয়েছে। তরুণ এই যুবনেতা, ইউনিয়ন রাজনীতি, সামাজিক ও ক্রীড়া,সাংস্কৃতিক অঙ্গনে,এবং ঝিকরগাছা উপজেলা মানবাধিকার কমিশনের সাধারন সম্পাদক,একটি পরিচিত মুখে পরিণত হয়েছেন। বঙ্গবন্ধুর আদর্শের সংগ্রামের পরীক্ষিত সৈনিক, ছন্দময়ী যুবলীগ নেতা উজ্জ্বল হোসেন । অত্যন্ত সদালাপী, বিনয়ী ও মিশুক এই তরুণ নেতার জনপ্রিয়তা।

উজ্জ্বল হোসেন বলেন, আমার ক্ষমতার কোন লালসা নেই। তবে জাতির জনক বঙ্গবন্ধুর হাতে গড়া ও শেখ ফজলুল হক মণির প্রতিষ্ঠিত সংগঠন আওয়ামী যুবলীগকে আরও শক্তিশালী সংগঠনে রুপদানের মধ্যদিয়ে জননেত্রী শেখ হাসিনার ক্ষুধা ও দারিদ্রমুক্ত
ডিজিটাল বাংলাদেশ গড়ার সংগ্রামে শামিল হওয়ার স্বপ্ন নিয়ে যুবলীগের যুগ্ম আহ্বায়ক হয়েছি। আমার এ স্বপ্ন পুরণে যুবলীগের সকল পর্যায়ের নেতাকর্মীকে আমার সাথী হিসেবে পেতে চাই। আমার লক্ষ্য থাকবে যুবলীগ কর্মী ভাইদের যাতে অর্থাভাবে ভুগতে না হয়, কোন অসৎ কাজ না করতে হয়। সাধারণ মানুষ যেন রাজনীতিকে ঘৃণার চোখে না দেখে।
যুবলীগকে সুসংগঠিত করা,এলাকার খেটে খাওয়া ও দুখী মানুষের মাঝে তার জীবনটা উৎস্বর্গ করে তাদের ভালবাসায় সিক্ত হয়ে বেঁচে থাকা। তিনি আরো বলেন ইউনিয়ন যুবলীগকে দুর্নীতি ও কলংকমুক্ত করে এলাকার গনমানুষের স্বপ্ন পূরনে কাজ করাই তার একমাত্র লক্ষ্য। তাই তিনি সর্বস্তরের জনগনের দোয়া কামনা করেছেন এবং বঙ্গবন্ধু আর্দশের আওয়ামী পরিবারের সকলের সহযোগিতা চেয়েছেন।