শনিবার ২৯শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

ফেসবুক সাম্প্রদায়িক উস্কানীমূলক পোস্টে দোয়ারাবাজারে এক যুবক আটক

অক্টোবর ১৯, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

দোয়ারাবাজার (সুনামগঞ্জ) প্রতিনিধি::

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সাম্প্রদায়িক উস্কানিমূলক পোস্টে সুনামগঞ্জের দোয়ারাবাজারে মাহমুদুল হাসান মামুন (২৪) নামের এক যুবককে আটক করেছে পুলিশ। সোমবার দিবাগত রাতে উপজেলা সদর থেকে তাকে আটক করা হয়। পুলিশ সূত্রে জানা যায়, সম্প্রতি কুরআন অবমাননা ইস্যুকে কেন্দ্র করে দেশব্যাপি সাম্প্রদায়িক সহিংসতা ছড়িয়ে পড়লে উপজেলার মান্নারগাঁও ইউনিয়নের ইদনপুর গ্রামের নজির উদ্দিন মাস্টারেরর পুত্র মাহমুদুল হাসান ওরফে মামুন তাঁর ব্যক্তিগত ফেসবুক আইডি (mfc mamun) থেকে দেশের সকল পূজা মণ্ডপ বন্ধ করে দেয়ার দাবি জানিয়ে জেহাদি পোস্ট করে। বিষয়টি পুলিশের নজরে আসলে সোমবার দিবাগত রাতে তাকে আটক করা হয়।

ধর্মীয় উস্কানিমূলক ও আক্রমনাত্মক পোস্ট করায় তার বিরুদ্ধে পুলিশ বাদী হয়ে ডিজিটাল নিরাপত্তা আইনে দোয়ারাবাজার থানায় একটি মামলা রুজু করে। (মামলা নং- ০৯, ১৮/১০/২০২১)।

দোয়ারাবাজার থানার ওসি দেবদুলাল ধর বলেন, সাম্প্রদায়িক সম্প্রীতি বিনষ্টকারী যেকোন অপশক্তির বিরুদ্ধে বাংলাদেশ পুলিশ তৎপর আছে। ফেইসবুকসহ যেকোনো সামাজিক যোগাযোগ মাধ্যমে অপপ্রচার, উস্কানীমুলক বক্তব্য, সহিংসতা, গুজব ছড়িয়ে আইন- শৃঙ্খলা বিঘ্নকারীদের বিরুদ্ধে কঠোরভাবে ব্যাবস্থা গ্রহণ করা হবে।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com