বৃহস্পতিবার ৯ই ডিসেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

ফেসবুকের কল্যাণে শিশুটি পেলো পরিবারের সন্ধান !

সেপ্টেম্বর ৮, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

হাসান আহমদ, ছাতক (সুনামগঞ্জ) প্রতিনিধি:

সুনামগঞ্জের দোয়ারাবাজার উপজেলা কমপ্লেক্সের সামনে কুড়িয়ে পাওয়া শিশুটির পরিচয় মিলেছে। পরিচয় সনাক্তের পর শিশুটিকে তার স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। শিশুটির নাম আমিরুল ইসলাম (৮)। সে দোয়ারাবাজার উপজেলার বোগলাবাজার ইউনিয়নের উত্তর আলমখালী গ্রামের ইউসুফ আলীর ছেলে। তবে শিশুটি হারিয়ে যাওয়ার বিষয়ে তাৎক্ষণিক কোন তথ্য জানা সম্ভব হয়নি।

সোমবার (৬ সেপ্টেম্বর) রাত সাড়ে ১০টার দিকে ঘুমন্ত অবস্থায় ওই শিশুটিকে উপজেলা কমপ্লেক্সের সামনে কুড়িয়ে পেয়ে দোয়ারা থানায় নিয়ে আসেন সদর ইউপি চেয়ারম্যান এমএ বারী ও উপজেলা সমাজসেবা অফিসার কামরুল ইসলাম। পরে অজ্ঞাতনামা শিশুটি থানার তত্ত্বাবধানে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে রাখা হয়। এ বিষয়টি দোয়ারাবাজার থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব দুলাল ধর “ওসি দোয়ারাবাজার” নামের সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে শিশুর ছবিসহ একটি স্ট্যাটাস দেন।

এছাড়া “দোয়ারাবাজারে কুড়িয়ে পাওয়া শিশুটির পরিবারের সন্ধান দিন” শিরোনামে ছাতক মিডিয়া সেন্টার নামের জনপ্রিয় পেইজ এ সংবাদ প্রকাশিত হয়। তাছাড়া ওসি দোয়ারাবাজার ফেসবুকটির স্ট্যাটাস অসংখ্য মানুষ শেয়ার দিলে মুহুর্তের মধ্যে এটি ভাইরাল হয় এবং শিশুর অভিভাবকদের নজরে পড়ে।

খবর পেয়ে স্বজনরা রাতেই থানার ওসির কাছে ছুটে আসেন এবং শিশুটি সনাক্তের পর স্বজনদের কাছে হস্তান্তর করে পুলিশ। বিষয়টি নিশ্চিত করেছেন থানার অফিসার ইনচার্জ (ওসি) দেব দুলাল ধর। তিনি বলেন শিশুটি সুস্থ্য আছে।##

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।