সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

ফুলবাড়ীতে অগ্নিকাণ্ডে বসতবাড়ি পুড়ে ছাই

নভেম্বর ১, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

আজিজুল হক নাজমুল, স্টাফ রিপোর্টার:

কুড়িগ্রামের ফুলবাড়ীতে বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে সৃষ্ট আগুনে বসতবাড়ী পুড়ে ছাই হয়ে গেছে। ভয়াবহ অগ্নিকাণ্ডের ঘটনাটি ঘটেছে উপজেলার কাশিপুর ইউনিয়নের আজোয়াটারি ছড়ার পাড় গ্রামে।

অগ্নিকাণ্ডের ঘটনায় ওই গ্রামের বাসিন্দা সায়েদ আলী মন্ডল তার ছেলে নয়ন মন্ডল, আলম মন্ডল ও সোহেল মন্ডলের বসতঘর পুড়ে ছাই হয়ে গেছে। প্রত্যক্ষদর্শী এলাকাবাসী তহিদুল ইসলাম, মজিবর রহমান,মাইদুল ইসলাম ও জায়েদ আলী জানান, সায়েদ আলী মন্ডল তার বসতবাড়ির একটি কক্ষে বেশ কিছুদিন যাবত গালামালের দোকান করে আসছিল।

রবিবার বিকাল সাড়ে তিনটা নাগাদ সেই দোকানেই বৈদ্যুতিক শর্ট সার্কিটের মাধ্যমে আগুন লাগে এবং মুহূর্তেই তা গোটা বসতবাড়িতে ছড়িয়ে পরে। আগুনের লেলিহান শিখা দেখে এলাকাবাসী আগুন নেভানোর চেষ্টা করে পাশাপাশি ফুলবাড়ী ফায়ার সার্ভিসে খবর দেয়। খবর পেয়ে ফায়ার সার্ভিসের একটি দল এসে আগুন নিভিয়ে ফেলে। ততক্ষণে সায়েদ আলীর দোকানের সমস্ত মালামাল, তার বসতঘর ও তার ছেলেদের বসতঘরের সবকিছু পুড়ে ছাই হয়ে গেছে।

তবে ফায়ার সার্ভিস কর্মীদের তৎপরতায় পার্শ্ববর্তী দুলাল হোসেন ও জায়েদ আলীর বসতবাড়ি আগুনে পুড়ে যাওয়া থেকে রক্ষা পেয়েছে। সায়াদ আলী মন্ডল বলেন, আমার ও ছেলেদের সহায় সম্বল সব কিছু আগুনে পুড়ে ছাই হয়ে গেছে। নগদ টাকা, দোকানের মালামাল, ঘরের আসবাবপত্র পুড়ে গিয়ে আমার পরিবারের প্রায় আট লক্ষাধিক টাকার ক্ষয়ক্ষতি হয়েছে। সর্বনাশা আগুন আমাদের সর্বনাশ করে দিল।

এ ব্যাপারে ফুলবাড়ী ফায়ার সার্ভিস স্টেশন ও সিভিল ডিফেন্স এর সহকারী কর্মকর্তা রোস্তম আলী বলেন, বিকাল ৩টা ৪০ মিনিটে মোবাইল ফোনের মাধ্যমে অগ্নিকাণ্ডের খবর পেয়ে আমরা দ্রুত ঘটনাস্থলে গিয়ে আগুন নিভিয়ে ফেলি। অগ্নিকান্ডের ঘটনায় প্রায় সাড়ে তিন লাখ টাকার ক্ষয়ক্ষতি হয়েছে এবং প্রায় চার লাখ টাকার মালামাল উদ্ধার করা হয়েছে বলে জানান তিনি।

রাফিউল ইসলাম রাব্বি / এনভি

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।