ফরহাদাবাদ ০৯ নং ওয়ার্ড (বংশাল) আওয়ামীলীগ’র ত্রি-বার্ষিক সম্মেলন সম্পন্ন

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১১:২৭ অপরাহ্ণ, অক্টোবর ৫, ২০১৯

এস এম তৌহিদুল আলম:-

বাংলাদেশ আওয়ামীলীগ ফরহাদাবাদ ইউনিয়ন ০৯নং ওয়ার্ডে’র (বংশাল) সম্মেলন প্রস্তুতি কমিটির উদ্যোগে ত্রি-বার্ষিক সম্মেলন অনুষ্ঠিত হয়।

শুক্রবার (০৪ অক্টোবর) সন্ধ্যা ৭টায় ফরহাদাবাদ বংশাল সরকারি প্রাথমিক বিদ্যালয় মিলনায়তনে সম্মেলন প্রস্তুতি কমিটির আহ্বায়ক শফিউল আলম বাবু’র সভাপতিত্বে প্রধান অতিথি ছিলেন মহানগর কৃষক লীগের সাধারণ সম্পাদক মোহাম্মদ আনোয়ার হাফিজ।

এতে ফরহাদাবাদ ইউনিয়ন আওয়ামী লীগের আহবায়ক আলী আকবর এর উদ্বোধনী বক্তব্য মাধ্যমে সভার কার্যক্রম আরম্ভ হয়।

সম্মেলন প্রস্তুতি কমিটির যুগ্ম আহ্বায়ক নাছির উদ্দিন মেম্বার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন হাটহাজারী উপজেলা আওয়ামী লীগের সাংস্কৃতিক সম্পাদক দেলোয়ার হোসেন মিন্টু,হাটহাজারী উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক নাজমুল হুদা মনি, চৌধুরী মোঃ সেলিম,জানে আলম সেয়ান,কামরুল হাসান সেয়ান,ইউনিয়ন আওয়ামীলীগ’র যুগ্ম আহ্বায়ক গিয়াস উদ্দীন মাহমুদ, জহুর আহমদ কোম্পানি,,নাছির উদ্দীন মন্টু,আজিজ মুহুরি,নবাবুল হাসান লাবলু,মুক্তিযোদ্ধা মাহাবুল আলম,জসিম উদ্দীন,সেলিম উদ্দীন,মিল্লাত হোসেন মুহুরি,আলমগীর হোসেন,মাহফুজুল ইসলাম,সিরাজুল ইসলাম মিলি,নঈম উদ্দীন বাবলু,সজীব উদ্দীন প্রমুখ।

সর্বশেষ সভায় উপস্থিত ব্যক্তিবর্গের সর্বসম্মতিক্রমে মুহাম্মদ আলমগীর হোসেনকে সভাপতি ও জসিম উদ্দীন কে সাধারণ সম্পাদক ঘোষণা করা হয় এবং আগামী ১৫দিনের মধ্যে একটি পূর্ণাঙ্গ কমিটি গঠনের আশা ব্যক্ত করে সম্মেলন সমাপ্ত করা হয়।