বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

প্রধানমন্ত্রীর জন্মদিনে ভৈরবে জন্মগ্রহণকারী সকল নবজাতক পেল এনআরবিসি ব্যাংকের বিশেষ উপহার ৷

সেপ্টেম্বর ২৯, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

মোঃ ফুরকান মিয়া, ভৈরব প্রতিনিধি,

বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা’র ৭৫ তম জন্মদিনটিকে ভিন্ন অামেজে উদযাপন করেছে দেশের চতুর্থ প্রজন্মের অার্থিক প্রতিষ্ঠান এনঅারবিসি ব্যাংক লিমিটেড এর ভৈরব বাজার উপ শাখা।

মঙ্গলবার প্রধানমন্ত্রীর ৭৫তম জন্মবার্ষিকীকে ব্যাংকিং ভাষায় সম্মান জানাতে শাখার কর্মকর্তারা ৭৫ লক্ষ টাকার অধিক নতুন অামানত সংগ্রহ করে কার্যদিবস সমাপ্ত করে।

সন্ধ্যায় শাখার কর্মকর্তা সবুজ, সেজান, ইমরুল, তন্ময় ও সাব্বির সবাই মিলে তথ্য সংগ্রহ করে দেখল যে, ২৮ সেপ্টেম্বর রাত ১২ টা থেকে রাত ৯টা পর্যন্ত পুরো ভৈরবে ৫৩ জন শিশু ভূমিষ্ট হয়েছে। প্রধানমন্ত্রীর জন্মদিনে ভৈরবে জন্মগ্রহণকারী সকল নবজাতকের জন্য ব্যাংকের পক্ষ থেকে শুভেচ্ছা উপহার নিয়ে বেরিয়ে পড়ে তারা ভৈরবের বিভিন্ন হাসপাতালগুলোতে। সাথে যোগ দেন ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা। প্রথমে ভৈরব উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স, পরে ইউনাইটেড হসপিটাল, মেঘনা হসপিটাল ও সূর্যের হাসি ক্লিনিক সহ অন্যান্য হাসপাতালে অানন্দঘন পরিবেশে নবজাতক ও তাদের মায়েদেরকে ব্যাংকের কর্মকর্তারা লাল গোলাপ সমেত ব্যাংকের শুভেচ্ছা উপহার পৌছিয়ে দেন।

উপহার পেয়ে নবজাতকদের মধ্যে মেঘনা জেনারেল হাসপাতালে জন্মগ্রহণকারী নতুন দুই কন্যা শিশুর নাম ‘শেখ হাসিনা’ রাখার অাবেগঘন ঘোষনা ব্যক্ত করেন যথাক্রমে ভৈরবের চানপুর গ্রামের শাহ অালম ও মোমেনা দম্পত্তি এবং লক্ষিপুর গ্রামের মোবারক ও নিলুফা দম্পত্তি।

ভৈরব উপজেলা নির্বাহী কর্মকর্তা লুবনা ফারজানা প্রধানমন্ত্রীর জন্মদিনে এনঅারবিসি ব্যাংকের ভৈরব বাজার উপ শাখার এই ব্যতিক্রমী উদ্যোগে উচ্ছ্বাস প্রকাশ করে বলেন, “চার বারের রাষ্ট্রনায়ক প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী ও সাহসী নেতৃত্বের কারণে সামগ্রিক অর্থনৈতিক প্রবৃদ্ধি, কাঠামোগত রূপান্তর ও উল্লেখযোগ্য সামাজিক অগ্রগতির মাধ্যমে বাংলাদেশ উন্নয়নের মহাসড়কে অবস্থান করছে।এই দেশ ২০২১ সালের মধ্যে মধ্যম আয়ের দেশ এবং ২০৪১ সালের মধ্যে উন্নত-সমৃদ্ধ দেশে পরিণত হওয়ার লক্ষ্য নির্ধারণ করে সামনের দিকে এগিয়ে যাচ্ছে। সর্বক্ষেত্রে মাননীয় প্রধানমন্ত্রীর দায়িত্বশীল ভূমিকার কারনেই বাংলাদেশ এখন বিশ্বের দ্রুত বর্ধনশীল পাঁচটি অর্থনীতির মধ্যে অন্যতম। জাতির পিতার অাদর্শে প্রতি অমলিন বিরলপ্রজ এই অালোকবর্তিকার ৭৫ তম জন্মউৎসবে এনঅারবিসি ব্যাংকের এই উদ্যোগে সম্পৃক্ত হতে পেরে অামি সত্যিই অাবেগতাড়িত। অাগামী প্রজন্মের মাঝে অারো ‘শেখ হাসিনা’র তৈরী হবে এই প্রার্থনা করছি।”

অায়োজনটি সম্পর্কে ভৈরব বাজার উপ শাখার ইনচার্জ রকিবুল হাসান সবুজ বলেন, অামরা গর্বিত যে, অামাদের প্রজন্মে একজন শেখ হাসিনা অাছেন। মাননীয় প্রধানমন্ত্রীর জন্মদিনটিকে একটি মানবিক কর্মযজ্ঞের উৎসবে পরিণত করতে ব্যাংকের সম্মানিত চেয়ারম্যান তমাল পারভেজ ও স্পন্সর শেয়ার হোল্ডার মোহাম্মদ অালী চৌধুরী মামুন স্যারের উৎসাহে অামাদের এই অায়োজন। অামরা সমবেত ভাবে বঙ্গবন্ধু কন্যার সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করি।

অায়োজনটিতে অন্যান্যের মাঝে উপস্থিত ছিলেন ভৈরব পৌরসভার সাবেক প্যানেল মেয়র মোঃ অাল অামিন, ভৈরব চেম্বার অব কমার্সের সিনিয়র সহ সভাপতি হাজি মোঃ মোশাররফ হোসেন, সংগঠক ও সাংবাদিক কাজি অাব্দুল্লাহ অাল মাসুম, নাট্য সংগঠক খাইরুল ইসলাম সবুজ, বিশ্ববিদ্যালয় ছাত্র সংসদের সাবেক সভাপতি বিমল বিশ্বাস প্রমুখ।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।