সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

প্রতিমা ভাংচুর ও হিন্দুদের উপর হামলার প্রতিবাদে সুন্দরগঞ্জে প্রতিবাদ ও মানববন্ধন অনুষ্ঠিত

অক্টোবর ১৮, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

সুন্দরগঞ্জ ( গাইবান্ধা) প্রতিনিধিঃ
কুমিল্লা,চাঁদপুর, নোয়াখালী, ও কক্সবাজার সহ দেশের বিভিন্ন স্থানে মন্দির, প্রতিমা ভাংচুর, বসতবাড়ীতে অগ্নিসংযোগ, নারী-শিশুদের উপর অমানুষিক নির্যাতন বন্ধ এবং দোষীদের দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গাইবান্ধার সুন্দরগঞ্জে মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুন্দরগঞ্জ উপজেলা শাখার আয়োজনে সোমবার সকাল দশটায় উপজেলার বঙ্গবন্ধু চত্বরে ঘণ্টাব্যাপী মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশ পালন করা হয়।

মানববন্ধন ও প্রতিবাদ সমাবেশে বাংলাদেশ পূজা উদযাপন পরিষদ সুন্দরগঞ্জ উপজেলা শাখার সভাপতি নিমাই চন্দ্র ভট্টাচার্যের সভাপতিত্বে ও জয়ন্ত কুমার সরকার এর সঞ্চালনায় বক্তব্য রাখেন,গাইবান্ধা জেলা পুজা উদযাপন কমিটির সভাপতি বাবু সূর্য কুমার বকসি, পৌর মেয়র আব্দুর রশিদ সরকার ডাবলু,সুন্দরগঞ্জ আওয়ামী লীগের যুগ্ন আহ্বায়ক রেজাউল হক রেজা,সাজেদুল ইসলাম,হান্নান সরকার,বাংলাদেশ পুজা উদযাপন কমিটির গাইবান্ধা সদর উপজেলার সভাপতি সুজন প্রসাদ,বাংলাদেশ পুজা উদযাপন কমিটির সুন্দরগঞ্জ শাখার প্রধান উপদেষ্টা শিশির কুমার সরকার, সুব্রত চক্রবর্তী সুদীপ,বাংলাদেশ পুজা উদযাপন কমিটির সুন্দরগঞ্জ শাখার সাবেক যুগ্ন আহ্বায়ক দেবাশীষ সাহা সহ জেলা উপজেলার সনাতন সংগঠনগুলোর নেতৃবৃন্দ।

সংখ্যালঘুদের নিরাপত্তা দেয়ার দায়িত্ব দেশের সকল মুসলমানদের এমন দাবি করে বক্তরা বলেন, পথের ধুলায় লুণ্ঠিত হওয়ার কথা ছিল না। অথচ আজ সংখ্যালঘুদের উপর যে নির্যাতন ও প্রতিমা ভাঙচুর করা হয়েছে, তা বাংলাদেশের হিন্দু সম্প্রদায় আশা করেনি। দেশের সংখ্যালঘু হিন্দু সম্প্রদায়ের নিরাপত্তা নিশ্চিত করতে সরকারের কাছে জোর দাবি জানান বক্তারা। এছাড়াও বক্তরা সুন্দরগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি আব্দুল্যা হিল জামান উপজেলা নির্বাহী কর্মকর্তা মোহাম্মদ আল মারুফ এর অপসারণ দাবী করেন।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।