বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

প্রকাশিত সংবাদের প্রতিবাদ।

অক্টোবর ৩০, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

কক্সবাজার শহরের ৪নং ওয়ার্ডের কৃষকলীগ নেতা ও শুটকি ব্যবসায়ী নজরুল ইসলামের বিরুদ্ধে বিভিন্ন অনলাইন পোর্টালে উদ্দেশ্য প্রণোদিতভাবে সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন তিনি।

প্রকাশিত সংবাদের প্রতিবাদে তিনি উল্লেখ করেন, আমাকে নিয়ে মিথ্যা, বিভ্রান্তিকর ও উদ্দেশ্য প্রণোদিতভাবে বিভিন্ন অনলাইন পোর্টালে সংবাদ প্রকাশ আমার দৃষ্টিগোচর হয়েছে। সংবাদে উল্লেখ করা হয়, আজ (৩০শে অক্টোবর,২০২১) অস্ত্রের মুখে কক্সবাজার ফুলবাগ সড়কে এক মৎস্য ব্যবসায়ীর টাকা ছিনতাই হয় এবং মৎস্য ব্যবসায়ী নেচার উদ্দীনের কাছ থেকে ১ লক্ষ ৮৪ হাজার ৪০০ টাকা ছিনিয়ে নেয়।

মূলত, নেছার উদ্দিনের এসব অভিযোগ সম্পূর্ণ ভিত্তিহীন, বানোয়াট এবং উদ্দেশ্য প্রণোদিত। পূর্ব শত্রুতার জের ধরে নেচার উদ্দিন আমাকে হেয়প্রতিপন্ন এবং মিথ্যা মামলায় জড়ানোর নিমিত্তে এসব ঢ়ালাওভাবে প্রচার করছে।

ঘটনার বর্ণনা:

আজ শনিবার দুপুর ১২টায় ফুলবাগ সড়কে নেছার উদ্দিনের সাথে আমার দেখা হয়। বিগত বছর আমার ব্যক্তিগত বাইক (Yamaha FZ-2, 150 cc) গাড়িটি চুরি হয়। বিভিন্ন তথ্য-উপাত্ত ও সন্দেহভাজন হিসেবে আমি তার কাছ থেকে আমার বাইক চুরির বিষয়টি জানতে চাইলে আমার উপর চরমভাবে ক্ষুব্ধ হয়, কথা কাটাকাটির এক পর্যায়ে সে আমার উপর চড়াও হয়। আমাকে একা পেয়ে রীতিমতো হামলা করে, নেচার উদ্দিন একটি শক্ত কাঠ দিয়ে আমাকে আঘাত করলে ডান হাতে জখম হই। আমি মাটি থেকে উঠে তাকে ধাওয়া দিলে, সে দৌড়ে পালিয়ে যাওয়ার সময় একটি টমটমের সাথে ধাক্কা লাগে সামান্য আহত হয়। (ঘটনাস্থলের সিসিটিভি ফুটেজে এসব পাওয়া যাবে)। ঘটনাটিকে ভিন্নহাতে প্রতিহত করার জন্য বিভিন্নভাবে অপ্রচার চালানো হচ্ছে। আমি বর্তমানে কক্সবাজার সদর হাসপাতাল থেকে চিকিৎসা সেবা নিয়েছি।

প্রসঙ্গত; ১২/১০/২০১৮ ইং আমার বাইক চুরির ঘটনায় কক্সবাজার সদর মডেল থানায় এজাহার দায়ের করেছিলাম। সেই এজহারের সূত্র ধরে নাসির উদ্দিনের সাথে আমার কথা কাটাকাটি হয়।

প্রকাশিত সংবাদে স্থানীয় বাসিন্দা আব্দুল খালেকের বক্তব্য সম্পূর্ণ বানোয়াট ও ভিত্তিহীন। মূলতঃ আব্দুল খালেক স্বাধীনতাবিরোধী চক্র বিএনপি-জামাতের রাজনীতির সাথে জড়িত।

আজকের এই ঘটনায় সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে আমাকে মিথ্যাভাবে ফাঁসানোর জন্য অপপ্রচার এবং বিভিন্ন মামলার হুমকি দিয়ে আসছে। প্রকাশিত সংবাদে আমার কোন বক্তব্য নেই, সাংবাদিকদের মিথ্যা তথ্য দিয়ে সংবাদ প্রচার করা হয়েছে।

এমতাবস্থায় আমি সংবাদকর্মী ভাইগণ, সমাজকর্মীগণ ও প্রশাসনকে বিভ্রান্ত না হওয়ার জন্য বিনীতভাবে অনুরোধ জানাচ্ছি। পাশাপাশি আমি এই সংবাদ প্রকাশের তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

প্রতিবাদকারী:
নজরুল ইসলাম
বাংলাদেশ কৃষকলীগ, ৪নং ওয়ার্ড, কক্সবাজার শহর শাখা।

কৃষকলীগ নেতা আবুল হানাত লিটু বলেন, নজরুল ইসলাম হলেন- জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের হাতে গড়া সংগঠন বাংলাদেশ কৃষক লীগের একজন নিবেদিত কর্মী। তাকে সামাজিকভাবে হেয় প্রতিপন্ন করার জন্য সম্পূর্ণ উদ্দেশ্যপ্রণোদিতভাবে এই অপপ্রচার এবং ঘটনাকে তিলকে তাল বানিয়ে প্রচার করা হচ্ছে। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।