সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

পৌরসভার ১২নং ওয়ার্ড উপ-নির্বাচনে ব্রীজ মার্কার প্রতীক নিয়ে ভোটের লড়াইয়ে সোহেল আরমান।

নভেম্বর ১৪, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

ইয়াছিন আরাফাতঃঃ

আগামী ২৮ শে নভেম্বর কক্সবাজার পৌরসভার উপ-নির্বাচন ২০২১ অনুষ্ঠিত হতে যাচ্ছে। উক্ত উপ নির্বাচনে কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডবাসী কাউন্সিলর হিসাবে মোহাম্মদ সোহেল আরমানকে দেখতে চাই জনগণ। তারি ধারাবাহিকতাই ভোটের লড়াইয়ে কাউন্সিলর প্রার্থী সোহেল আরমান এখন শক্ত প্রতিদ্বন্দ্বী হিসেবে আবির্ভূত হয়েছেন। চালাচ্ছে জমজমাট নির্বাচনী প্রচারণা। তার দিন-রাতের বালাই নেই।

বাসা-বাড়ি, দোকানপাট, সব চষে বেড়াচ্ছেন কাউন্সিলর প্রার্থী সোহেল আরমান। ১২নং ওয়ার্ডের প্রতিটি অলিগলি যে কাউন্সিলর প্রার্থী সোহেলের পোস্টারে ঠাসা। নির্বাচনী ব্যানারে সোহেলের ব্রীজ মার্কার সয়লাব পুরো ১২নং ওয়ার্ড এলাকা। পাড়া-মহল্লায় স্থাপিত ছোট নির্বাচনী প্রচার অফিস গুলোতে ও নেতাকর্মী-সমর্থকের ভিড়। চলছে খাওয়া-দাওয়া আর চা পানের হিড়িক, সারাদিনই মাইকে বাজছে সোহেল আরমানের ভোট চেয়ে গান।

অন্যদিকে নির্বাচনে বিজয়ী হতে সোহেল আরমান ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রতিনিয়ত। বিতরণ করছেন লিফলেট,দিচ্ছেন উন্নয়নের নানা প্রতিশ্রুতি। প্রতিদিন বিকেলে কর্মী-সমর্থকদের নিয়ে নির্বাচনী এলাকায় গণসংযোগ করছেন সোহেল। এবং সোহেল একজন সফল রাজনৈতিক ব্যক্তিত্ব ও তরুণ সমাজসেবক হিসাবে, তিনি সাধারণ মানুষ সহ সকলের মন জয় করতে সফল হয়েছেন। কক্সবাজার পৌরসভার ১২নং ওয়ার্ডের দলীয় নেতা কর্মী ও সাধারণ মানুষের সাথে মতবিনিময় সহ গনসংযোগ করছেন মোহাম্মদ সোহেল আরমান।

কাউন্সিলর প্রার্থী মোহাম্মদ সোহেল আরমান বলেন, রাজনৈতিক জীবনে মানুষের ভালবাসা অর্জন করতে পেরেছি। বাকি জিবনটুকু মানুষের পাশে থেকে নিঃস্বার্থ ভাবে কাজ করে যেতে চাই। জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের অগ্রযাত্রাকে তরান্মিত করতে কাজ করে যাব ইনশাআল্লাহ।

তিনি আরো বলেন, আমি আশা করবো ১২ ওয়ার্ডের জনগণ আমার ওপর আস্থা ও বিশ্বাস রাখবেন। নির্বাচনে জয়ী হলে অত্র ওয়ার্ডের উন্নয়নের কাজ দ্রুত বাস্তবায়ন করবো আমি। উল্লেখযোগ্যভাবে বিভিন্ন এলাকায় অবস্থিত বহু পুরাতন রাস্তাকে সংস্কার ও আধুনিকায়ন করে পুরো ১২নং ওয়ার্ডকে সিসি ক্যামেরা দ্বারা নিয়ন্ত্রণের ব্যবস্থা করবো। আমার এলাকার মুরব্বিদের সাথে নিয়ে এলাকার ব্যাপক উন্নয়নে ভূমিকা রাখবো ইনশাআল্লাহ আমি
মোহাম্মদ সোহেল আরমান।

উল্লেখ্য, ২০২১ সালের ২৬ ফেব্রুয়ারি ১২নং ওয়ার্ডের জনপ্রিয় কাউন্সিলার কাজী মোরশেদ আহামদ বাবু মৃত্যু বরণকরলে। এই ওয়ার্ডের কাউন্সিলার পদটি শূন্য হওয়াতে সেখানে উপ নির্বাচন হচ্ছে আর এই সেই নির্বাচনে। সোহেল কাউন্সিলার নির্বাচিত হয়ে মরহুম সাবেক কমিশনার বাবুর অসমাপ্ত কাজগুলো সমাপ্ত করার লক্ষে নির্বাচনী লড়াইয়ে সোহেল।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।