বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

পেকুয়ায় ডাম্পার ভর্তি ৬ লক্ষ টাকার গাছ জব্দ

জানুয়ারি ১৩, ২০২২
প্রিন্ট
নিউজ ভিশন

নিজস্ব প্রতিবেদকঃ

কক্সবাজারের পেকুয়ায় পাচারের সময় পৃথক অভিযান চালিয়ে ডাম্পার ভর্তি অবৈধ গর্জনগাছ ও চেরাইকাঠ জব্দ করেছে বনবিভাগ। এসব গাছ ও কাঠের মুল্য আনুমানিক ৬ লক্ষ টাকা বলে জানা গেছে।
বৃহষ্পতিবার (১৩জানুয়ারি) ভোর সাড়ে ৪টার দিকে মগনামা-বরইতলি বানৌজা শেখ হাসিনা সাবমেরিন সংযোগ মহাসড়কের সালাহ উদ্দিন ব্রিজ সংলগ্ন এলাকা থেকে ডাম্পারভর্তি বিপুল পরিমান গর্জনগাছ জব্দ করে। পরে সাড়ে ৫টায় পৃথক অভিযান চালিয়ে এবিসি মহাসড়কের সরকারী হাসপাতাল সংলগ্ন এলাকা থেকে প্রায় দেড়শ ঘনফুট চিরাই গর্জনকাঠ জব্দ করে।

বারবাকিয়া রেঞ্জ কর্মকর্তা হাবিবুল হক বলেন,একটি শক্তিশালী গাছ চোর সিন্ডিকেট চট্টগ্রাম, বান্দারবন ও কক্সবাজার জেলার বিভিন্ন এলাকা থেকে বিভিনি প্রজাতির চেরাইকাঠ ও গর্জনগাছ পাচার করে আসছে। ডাম্পারভর্তি গর্জন ও চেরাইকাঠ পাচার করার সময় পৃথক অভিযান চালিয়ে প্রায় ৬লক্ষ টাকার গাছসহ একটি ডাম্পার জব্দ করি। এ বিষয়ে মামলার প্রস্তুতি চলছে। তবে অভিযান অব্যাহত থাকবে বলে জানান রেঞ্জ কর্মকর্তা হাবিবুল হক।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।