ঢাকা১৮ই মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পেকুয়ায় গৃহবধুকে কুপিয়ে জখম ও বসতবাড়ি ভাংচুর করল দুর্বৃত্তরা।

প্রতিবেদক
নিউজ ভিশন

মার্চ ১০, ২০২১ ১২:৫৬ পূর্বাহ্ণ
Link Copied!

বিশেষ প্রতিবেদকঃ

কক্সবাজারের পেকুয়া উপজেলার শিলখালী ইউনিয়নের সাপের গাঁরা এলাকায় গৃহবধু খাইরুন্নেছা(৩৮) ও আঞ্জুমান আরা বেগম (৪০)কে কুপিয়ে হত্যা চেষ্টা ও নগদ টাকা এবং স্বর্ণ লংকার ছিনিয়ে নিয়ে বসতবাড়ি ভাংচুর করেছে দুর্বৃত্তরা। আহতদেরকে স্থানীয়রা উদ্ধার করে পেকুয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেছে।

৮মার্চ(সোমবার) রাত সাড়ে ৮টায় শিলখালী ইউনিয়নে সাপের গাঁরা এলাকায় এ ঘটনা ঘটে। আহত খাইরুন্নেছা স্বামী মীর কাশেম ও আঞ্জুআরা বেগম একই এলাকার মোঃ সেলিম উদ্দিনের স্ত্রী।

আহত আঞ্জুআরা বেগমের স্বামী মোঃ সেলিম উদ্দিন বলেন, আমার দখলীয় জায়গায় বিরোধের জেরে সাপের গাঁরা এলাকার মৃত ফতেহ আলীর ছেলে জাকের হোসেন, রশিদ আহমদের ছেলে ফজল করিম ফজু, মৃত করিমদাদের ছেলে রশিদ আহমদ তার দু-ছেলে জিয়াবুল করিম,রেজাউল করিমসহ ৪/৫ জন সংঘবদ্ধ হয়ে ভাড়াটিয়া সন্ত্রাসীরা অতর্কিতভাবে এসে ঘরে ঢুকে কুপিয়ে আমার স্ত্রী আঞ্জুআরা বেগম ও ছোট ভাইয়ের স্ত্রী খাইরুন্নেছাকে আহত করে এবং বাড়িতে বেড়াতে আসা আমার মেযেদের অস্ত্রের মূখে জিম্মি করে নগদ ২০ হাজার টাকা ও তিন ভরি স্বর্ণ লংকার লুট করে বসতবাড়ি ভাংচুর করে দ্রুত সটকে পড়ে। আমি খবর পেয়ে দ্রুত বাড়িতে এসে আহত স্ত্রীকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করি এবং থানার পুলিশকে লিখিত অভিযোগ করি।

এ বিষয়ে পেকুয়া থানার দায়ীত্বপ্রাপ্ত সহকারী পুলিশ কর্মকর্তা (এস আই) সাইফুল ইসলাম বলেন,খাইরুন্নেছা গৃহবধুকে কুপিয়ে আহত ও আঞ্জুআরা বেগমকে পিটিয়ে জখম এর অভিযোগ পেয়েছি। তা তদন্তপূর্বক প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

সম্পর্কিত পোস্ট