পেকুয়ায় একটানা ৪০ দিন জামায়াতে নামাজ আদায় করায় পুরুষ্কার পেলেন ৪৩ জন মুসুল্লি।

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:২১ পূর্বাহ্ণ, ডিসেম্বর ২৮, ২০১৯

হুমায়ুন কবির,পেকুয়া থেকে —
পেকুয়া উপজেলার উজানটিয়া ইউনিয়নের অন্তর্গত পশ্চিম উজানটিয়ায় এক যুবকের উদ্যোগে সমাজের তরুণ, যুবক ইত্যাদি সবাইকে মসজিদে জামায়াতের সাথে নামাজ আদায় করার জন্য উদ্যোগ গ্রহণ করেন।
তার উদ্যোগে সাড়া দিয়ে নিয়মিত একটানা (৪০ দিন) জামাতের সাথে সালাত আদায় করেন,৪৩ জন মুসুল্লি দুইটি মসজিদে । ৪০ দিন পর আজ ২৭ ডিসেম্বর (শুক্রবার) এই যুবক সমাজের মান্যগণ্য মানুষদের নিয়ে এই ৪৩ জন মুসুল্লিকে সম্মানিত করেন।

এই যুবক হলেন উজানটিয়া ইউনিয়ন পরিষদের ডিজিটাল সেন্টারে উদ্যোক্তা জনাব,সাইফুল ইসলাম রুবেল, তার কাজ থেকে জানতে চাইলে তিনি বলেন ঃসমাজের মানুষকে ধর্মীয় শিক্ষা এবং জামাতের সাথে সালাত আদায় করার জন্য দুইটি মসজিদে এই উদ্যোগ গ্রহণ করেন তিনি।তার এই উদ্যোগে যদি সমাজের তরুণরা যদি এগিয়ে আসে তাহলে সমাজ মানুষ ধর্মীয় অনুশাসন এবং বিধিবিধান মেনে চলবে,এর ফলে সমাজের সব অনাচার, সুদ,ঘুষ,মাদক,চুরি -ডাকাতি, হত্য ইত্যাদি কমে যাবে।এর কারণে সমাজ উন্নতি হবে,সমাজ উন্নতি হলে দেশ উন্নতি হবে। তাই সেজন্য তিনি নিজ অর্থায়নে এই মহান কাজটি করার উদ্যোগ গ্রহণ করেন এবং তিনি আরো বলেন,তার মত যদি প্রত্যেক সমাজে এই রকম উদ্যোগ গ্রহণ করে তাহলে সমাজ ও দেশ থেকে সব রকম অনাচার বন্ধ হবে এবং দেশে উন্নতি হবে।
এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন বাইতুশ সিরাজ জামে মসজিদের ইমাম শফিউল আলম, কইড়া বাজার জামে মসজিদ এর ইমাম আব্দুল গণি জিহাদী, ডাঃনজরুল সহ ইত্যাদি আরো সমাজের মান্যগণ্য ব্যাক্তিবর্গ উপস্থিত ছিলেন।