পাবনা ৪ উপনির্বাচনে নৌকার পক্ষে ভোট চাইলেন বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:২৩ অপরাহ্ণ, সেপ্টেম্বর ১৯, ২০২০


বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি:

পাবনা ৪ (ঈশ্বরদী- আটঘরিয়া) আসনের উপনির্বাচনে পথসভা ও লিফলেট বিতরণের মাধ্যমে বাংলাদেশ আওয়ামী লীগ মনোনীত প্রার্থী আলহাজ্ব নুরুজ্জামান বিশ্বাস এর পক্ষে নৌকায় ভোট চাইলেন বারবার নৌকা প্রতীকে নির্বাচিত বড়াইগ্রাম উপজেলা চেয়ারম্যান এবং নাটোর জেলা আওয়ামী লীগের স্বাস্থ্য ও জনসংখ্যা বিষয়ক সম্পাদক ডা: সিদ্দিকুর রহমান পাটোয়ারী।

আজ (১৮ সেপ্টেম্বর) শুক্রবার সন্ধ্যায় পাবনা জেলার মুলাডুলির বিভিন্ন এলাকায় পথসভা এবং লিফলেট বিতরণের মাধ্যমে এই কর্মসূচি করেন তিনি।

পথসভায় তার বক্তব্যে তিনি বলেন- নাটোরের পার্শ্ব জেলা পাবনার ঈশ্বরদী একটি বাণিজ্যিক ভিত্তিক এলাকা, এখানে জননেত্রী শেখ হাসিনা পারমাণবিক বিদ্যুৎ কেন্দ্র, রেল উন্নয়ন, ঈশ্বরদী হতে পাবনা রেল লাইন বর্ধিতকরণ সহ সরকারের বিভিন্ন উন্নয়নমূলক কর্মকান্ড তুলে ধরেন। তিনি আরো বলেন- উত্তরবঙ্গের গুরুত্বপূর্ণ পাবনা-৪ আসনের ভূমি প্রতিমন্ত্রী শামসুর রহমান ডিলু (এমপি)’র মৃত্যুতে আসনটি শূন্য হয় এবং আগামী ২৬ শে সেপ্টেম্বর এই আসনে উপনির্বাচন অনুষ্ঠিত হবে। সে লক্ষ্যে একজন নির্লোভ, সৎ, ত্যাগী যোগ্য প্রার্থীকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা মনোনয়ন দিয়েছেন। পার্শ্ববর্তী নাটোর জেলার পক্ষ হতে আমরা চাই! সুস্থ ও অহিংসা মুলক রাজনৈতিক অবস্থান প্রতিষ্ঠিত হোক এবং সর্বশেষ তিনি নুরুজ্জামান বিশ্বাস কে নৌকা প্রতীকে ভোট দিয়ে জয়যুক্ত করে মাননীয় প্রধানমন্ত্রীর হাতকে শক্তিশালী করার আহ্বান জানান।
এ সময় তার সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন- পার্শ্ববর্তী গোপালপুর ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি এবং জেলা পরিষদ সদস্য বীর মুক্তিযোদ্ধা আবু বক্কর সিদ্দিক, চান্দাই ইউনিয়ন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম ইন্তাজ, বড়াইগ্রাম উপজেলা আওয়ামী যুবলীগের যুগ্ম আহ্বায়ক ও জেলা পরিষদ সদস্য আবুল কালাম জোয়র্দার, বনপাড়া পৌর আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কালাম আজাদ, জয় বাংলার সামাজিক আন্দোলনের কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক মোঃ জাকির হোসেন সরকার প্রমুখ।