পাঁচবিবিতে ঢাকার “বন্ধন এসএসসি-৯৯ ব্যাচ” সংগঠনের এর উদ্যোগে কম্বল বিতরণ

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ১২:১৮ পূর্বাহ্ণ, জানুয়ারি ২৫, ২০২০

———————————————————-
সাজেদুল ইসলাম টিটু,পাঁচবিবি(জয়পুরহাট)সংবাদদাতাঃ

জয়পুরহাটের পাঁচবিবিতে পৌর প্রেসক্লাব কার্যালয় হতে শুক্রবার বৈকাল ৪ঃ৩০ ঘটিকায় ঢাকার সংগঠন বন্ধন এসএসসি-৯৯ ব্যাচের উদ্যোগে উন্নতমানের শীতবস্ত্র বিতরণ করা হয়।

এবারের শীতবস্ত্র বিতরণে পাঁচবিবি উপজেলার বেশ কয়েকটা এতিমখানা ও হাফেজিয়া মাদ্রাসার এতিম শিশু এবং প্রবীণ শীতার্তদের মনোনিত করা হয়।

পাঁচবিবি বায়তুন নূর হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা,বুড়াবিবির মাজার হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা,কাদের পাড়ার নুরুদ্দিন হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানা,মহব্বতপুর হাফেজিয়া মাদ্রাসা ও এতিমখানার হাফেজ সাহেব ও ছাত্রদের উপস্থিতে কম্বলের সঙ্গে একটি করে খাবারের প্যাকেট তাদেরকে সরবরাহ করা হয়।

শৈত প্রবাহের প্রভাব বেড়ে যাওয়ায় ঢাকার কিছু সাংবাদিক ভাই/বন্ধুদের সঙ্গে নিয়ে ভাস্কর ও সংগীত শিল্পী এম আই মিঠুর উদ্যোগে বন্ধন এসএসসি-৯৯ ব্যাচ ও (এনবিআর) সদস্য জনাব রেজাউল হাসান এর সহযোগিতায় এ কম্বল বিতরণ অনুষ্ঠান অনুষ্ঠিত হয়।

উক্ত মহতী অনুষ্ঠানে উপস্থিত ছিলেন ঢাকা থেকে আগত বন্ধন এসএসসি-৯৯ ব্যাচের বন্ধু জনাব সুমন মোস্তফা,বার্তা সম্পাদক নিউজ-জি ২৪ডটকম,জনাব ওমর ফারুক,এ্যাসোসিয়েট এডিটর দৈনিক রাজনীতি, মৌসুমী শবনম,ওনার শবনম ক্রাফট এবং ভাস্কর ও সঙ্গীত শিল্পী এম আই মিঠু।

আরো উপস্থিত ছিলেন,পাঁচবিবি পৌর প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা সভাপতি প্রভাষক আহসান হাবিব,সিনিয়র সহ-সভাপতি সাজেদুল ইসলাম টিটু,সাধারণ সম্পাদক আমিনুল ইসলাম দুলাল,সহ-সাধারণ সম্পাদক বাবুল হোসেন,দপ্তর সম্পাদক ইদ্রিস আলী।

অন্যান্য অতিথীদের মধ্যে ছিলেন,ইন্ডিপেনডেন্ট টেলিভিশনের জয়পুরহাট জেলা প্রতিনিধি মোমেন মনি,পাঁচবিবি প্রেসক্লাবের সাবেক সভাপতি প্রভাষক আজাদ আলী,সাংবাদিক ও শিক্ষক আব্দুল হাই,সাংবাদিক প্রদীপ অধিকারী,পল্লি বিদ্যুতের পরিচালক রেজাউল ইসলাম,আর আই রকি ও সাংবাদিক আবু হাসান প্রমুখ।