ঢাকা২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পটিয়ায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণের অভিযানে ১৬০০ পিস ইয়াবাসহ গ্রেফতার ০২

প্রতিবেদক
নিউজ ভিশন

ফেব্রুয়ারি ২৪, ২০২১ ১:৩৩ পূর্বাহ্ণ
Link Copied!

স্টাফ রিপোর্টার,চট্টগ্রাম :

গতকাল মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম এর উপপরিচালক হুমায়ুন কবির খন্দকারের সার্বিক তত্ত্বাবধানে এবং পরিদর্শক সাইফুল ইসলাম এর নেতৃত্বে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ অধিদপ্তর, জেলা কার্যালয়, চট্টগ্রাম (খ-সার্কেল, পটিয়া) এর একটি টিম ১,৬০০ (এক হাজার ছয়শত) পিস ইয়াবা সহ গাজীপুরের মাছ বিক্রেতা ও ০১ জন মিয়ানমারের নাগরিক(রোহিঙ্গা) সহ ০২ জন গ্রেফতার করে ০২ টি নিয়মিত মামলা দায়ের করা হয়। তারা গাজীপুরে ও চট্টগ্রামের উদ্দেশ্যে যথাক্রমে ইয়াবাগুলো ট্রানজিট করতেছিলো।
আসামী (১) মোঃ আজীম আলী (৩৫)(বাঁয়ে), পিতাঃ মৃত জোবেদ আলী, মাতাঃ ছালেহা বেগম, সাংঃ শিমুলতলী, মাছবাজার ড্রাইভার বাড়ি, ওয়ার্ড নং-০১, কালিয়াকৈর পৌরসভা, থানাঃ কালিয়াকৈর, জেলাঃ গাজীপুর। তাকে সন্ধ্যা প্রায় ০৬ঃ৪৫ ঘটিকায় ৭০০ পিস ইয়াবাসহ পটিয়া থানাধীন মেসার্স নজরুল এন্ড কোম্পানি ফিলিং স্টেশন বিপরীতে ইউনিক বাস থেকে গ্রেফতার করে নিয়মিত মামলা দায়ের করা হয়। বাড়তি লাভের আশায় ইয়াবায় কিনে গাজীপুরে তার মাছ বাজার এলাকায় বিক্রয়ের জন্য ইয়াবাগুলো সরবরাহ করতেছিল সে।
এবং আসামী (২) মোঃ জোনায়েদ (২১), পিতাঃ সব্বির আহমেদ, মাতাঃ দুধুমা খাতুন, সাং- হাকিম পাড়া রোহিঙ্গা শরণার্থী ক্যাম্প নং-২৪, ব্লক-এ-৫, শেড নং-১৪৪, হেড মাঝিঃ হামিদ, সাইড মাঝিঃ হামিদ, থানাঃ উখিয়া, জেলা- কক্সবাজার। তাকে সন্ধ্যা প্রায় ০৬ঃ৪০ ঘটিকায় ৯০০ পিস ইয়াবাসহ একই স্থানে বিআরটিসি বাস থেকে গ্রেফতার করে নিয়মিত মামলা দায়ের করা হয়।

সম্পর্কিত পোস্ট