পঞ্চগড়ে আটোয়ারী-বোদা সড়কের বেহাল অবস্থাঃ দুর্ভোগে সাধারন মানুষ

নিউজ নিউজ

এডিটর

প্রকাশিত: ৯:২৯ অপরাহ্ণ, সেপ্টেম্বর ২৩, ২০২০

আবুতৌহিদ,আটোয়ারী,পঞ্চগড়ঃ

পঞ্চগড় জেলার আটোয়ারী উপজেলার বলরামপুর ইউনিয়নের লীলার মেলা বাজারে একটু বৃষ্টি হলেই অচল হয়ে পরে আটোয়ারী টু বোদা সড়ক । আটোয়ারী – বোদা যাতায়াতের এক মাত্র এই সড়কটিতে সারাদিনে চলে শত শত যানবাহন সহ হাজারো মামুষ। আর একটু বৃষ্টিতেই এই সড়কটির কথাও এক হাটু আবার কথাও এক হাটুর উপরে বৃষ্টি জমে থাকায় দুর্ভোগে পরে জন সাধারণ । এমনকি ইজিবাইক ও সিএনজি গুলো হরহামেশায় উল্টে যাওয়া সহ নানা রকম দুর্ঘটনার ঘটনাও ঘটে এই সড়কে।

স্থানীয়রা জানায়,বিগত চার বছর ধরে রাস্তাটির কোনো রকম সংস্কার না হওয়ায় সৃষ্টি হয়ছে এমন গর্তের এবং বৃষ্টির পানি জমে থাকায় চলাচলের অনুপযুক্ত হয়ে পরেছে।
কিন্তু রাস্তা সংস্কার বা পানি নিষ্কাসনের এখন পর্যন্ত কোনো ব্যবস্থা গ্রহন করা হয়নি ।

অতি শীঘ্রই রাস্তাটি সংস্কার ও পানি নিষ্কাসনের দাবী জানিয়েছেন অটো ভ্যান চালক,ইজিবাইক চালক সহ দুর্ভোগের শিকার সাধারণ মানুষ ।
এ বিষয়ে জেলা পরিষদের প্যানেল চেয়ারম্যান ও বলরামপুর আওয়া‌মিলীগের সাধারন সম্পাদক মাজেদুর রহমান বকুল জানান, রাস্তাটির দুপাশের গাছ অপসারণের পর রাস্তাটির মেরামতের কাজ শুরু হবে এবং দুই পাশে তিন ফিট করে ছয় ফিট রাস্তা বাড়ানোও হবে
রাস্তাটির মেরামতের টেন্ডার ইতিমধ্যে হয়েছে অতি শীঘ্রই কাজ শুরু হবে, আর যেহেতু এটা বাজার সেহেতু পানি নিষ্কাসনের জন্য একটি ড্রেনের ব্যবস্থাও করা প্রয়োজন।