ঢাকা২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

পঞ্চগড়ের সড়ক দূর্ঘটনায় স্কুল শিক্ষার্থী সহ নিহত ২, আহত ২

প্রতিবেদক
নিউজ ভিশন

মে ৭, ২০২২ ১:৪৭ অপরাহ্ণ
Link Copied!

পঞ্চগড় প্রতিনিধি :

পঞ্চগড়ের দেবীগঞ্জ ও তেঁতুলিয়া উপজেলায় সড়ক দুর্ঘটনায় স্কুল শিক্ষার্থী সহ দুইজনের মৃত্যু হয়েছে। এসময় গুরুতর আহত হয়েছেন দুই জন।
জেলার দেবীগঞ্জ উপজেলায় মোটরসাইকেল দূর্ঘটনায় ইশাদ (১৫) নামে এক স্কুল শিক্ষার্থীর মৃত্যু হয়। এসময় শাহীন ও জীবন নামে আরও দুজন আহত হন। বৃহস্পতিবার (৫ মে) জেলার দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ ইউনিয়নের কৃষিখামার ধরধরা সেতু এলাকায় এ দূর্ঘটনাটি ঘটে। ইশাদ দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ ইউনিয়নের কলেজপাড়া এলাকার কুরবান আলীর ছেলে এবং জমিরউদ্দিন দাখিল মাদরাসার অষ্টম শ্রেণীর শিক্ষার্থী। আহতরা হলেন-দেবীগঞ্জ উপজেলার দেবীগঞ্জ ইউনিয়নের কলেজপাড়া এলাকার রাজু ইসলামের ছেলে শাহীন (২৫) ও একই এলাকার সামিনুরের ছেলে জীবন (১০)। দেবীগঞ্জ ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আশরাফুল ইসলাম জানান, ইশাদসহ তার দুই প্রতিবেশী শাহীন ও জীবন মোটরসাইকেলে করে সোনাহার এলাকায় ঘুরতে যাচ্ছিল। দেবীগঞ্জ-সোনাহার সড়কের কৃষিখামারের ধরধরা সেতু এলাকায় মোটরসাইকেলের নিয়ন্ত্রণ হারিয়ে সেতুৃর সঙ্গে ধাক্কা লাগে। তিনজনই সড়কে ছিটকে পড়ে। এসময় ঘটনাস্থলেই ইশাদ মারা যায়। স্থানীয়রা তাদের তিনজনকে উদ্ধার করে দেবীগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসলে হাসপাতালের কর্তব্যরত চিকিৎসক ইশাদকে মৃত ঘোষণা করেন। গুরুতর আহত শাহিন ও জীবনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় প্রাথমিক চিকিৎসা দিয়ে তাদেরকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়।
দেবীগঞ্জ থানার উপ-পরিদর্শক (এসআই) মো. হেলাল উদ্দিন মোটর সাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে একজন নিহত ও দুজন আহত হওয়ার বিষয়টি নিশ্চিত করেছেন।
এদিকে পঞ্চগড়ের তেঁতুলিয়া উপজেলায় মাইক্রোবাসের ধাক্কায় খোরশেদ আলম (৬০) নামে এক মোটর সাইকেল আরোহীর মৃত্যু হয়েছে। বৃহস্পতিবার (৫ মে) দুপুরে উপজেলার দেবনগর ইউনিয়নের নিজবাড়ী বাসা মোড় এলাকায় মহাসড়কে এই দুর্ঘটনাটি ঘটে। নিহত খোরশেদ আলম পঞ্চগড় সদর উপজেলার চেকর মারি এলাকার হোসেন আলীর ছেলে।তেঁতুলিয়া হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাহাঙ্গীর আলম খান দূর্ঘটনার শিকার হয়ে মৃত্যুর বিষয়টি নিশ্চিত করে বলেন, বৃহস্পতিবার দুপুরে মোটরসাইকেল যোগে তেঁতুলিয়া থেকে পঞ্চগড়ে ফিরছিলেন খোরশেদ আলম । একসময় উপজেলার নিজবাড়ীর বাসা মোড় এলাকায় পৌঁছালে পঞ্চগড় থেকে তেঁতুলিয়া গামী একটি মাইক্রোবাস তাদের ধাক্কা দেয়। মোটরসাইকেল আরোহী খোরশেদ আলম রাস্তায় পড়ে মাথায় আঘাত পান এবং ডান পা ভেঙ্গে যায়। পরে স্থানীয়দের সহযোগিতায় তাকে দ্রুত উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেন তিনি। তবে এ সময় মোটরসাইকেলের চালক অপর খোরশেদ সামান্য আঘাত পেয়েছেন। ঘটনার পরপরই ঘাতক মাইক্রোবাসটি জব্দ করা হলেও চালক পালিয়ে যায়।

সম্পর্কিত পোস্ট