ঢাকা২১শে মে, ২০২২ খ্রিস্টাব্দ
আজকের সর্বশেষ সবখবর

নীলফামারীতে অষ্টম শ্রেণির ছাত্রী শ্লীলতাহানীর চেষ্টা, প্রধান শিক্ষককে মারধর।

প্রতিবেদক
নিউজ ভিশন

মে ১২, ২০২২ ৮:০৬ অপরাহ্ণ
Link Copied!

মো. জহুরুল ইসলাম
নীলফামারী জেলা প্রতিনিধি

নীলফামারীতে বিএসসি শিক্ষক কর্তৃক অষ্টম শ্রেণীর ছাত্রীর শ্লীলতাহানীর চেষ্টায় অভিযুক্ত শিক্ষক ছয় মাসের সাময়িক বরখাস্ত। এলাকাবাসীর কাছে প্রধান শিক্ষক লাঞ্ছিত হওয়ায় এলাকায় উত্তেজনা বিরাজ করছে বলে জানা যায়।

ঘটনাটি ঘটেছে নীলফামারী সদর উপজেলার লক্ষ্মীচাপ বহুমুখী উচ্চ বিদ্যালয় মঙ্গলবার (১০ মে) সকাল ১১টার পরে বিদ্যালয় চলাকালীন সময়ে বিএসসি শিক্ষক কমর উদ্দিন অষ্টম শ্রেণীর এক ছাত্রীর শরীরে হাত দিয়ে শ্লীলতাহানীর চেষ্টা করে।
পরের দিন বুধবার ওই নির্যাতিতা ছাত্রীর পিতা মহুবর রহমানসহ এলাকাবাসী বিএসসি শিক্ষক কমর উদ্দিন এর বিচার চেয়ে বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোহাম্মদ আজিজুল ইসলামকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করে এবং শার্টের কলার ধরে মারধর করে বলে অভিযোগ উঠছে।

এ ঘটনায় বিদ্যালয়ের প্রধান শিক্ষক আজিজুল ইসলাম জানান, বিদ্যালয় পরিপন্থী কর্মকান্ডে জড়িত থাকায় ও বিদ্যালয়ের নিয়ম শৃঙ্খলা ভঙ্গ করায় বিএসসি শিক্ষক কমর উদ্দিনকে ছয় মাসের সাময়িক বরখাস্ত করা হয়েছে।

তবে মেয়ের বাবা চাচা ভাই সকলেই বিদ্যালয়ে এসে আমার শার্টের কলার ধরে আমাকে মারধোর করে যা সিসিটিভি ফুটেজ সংরক্ষণ রয়েছে।

এবং নিজের জীবন রক্ষার্থে ৯৯৯ লাইনে ফোন দিয়ে পরিস্থিতি সামলিয়ে নেই।

অভিযুক্ত বিএসসি শিক্ষক কমর উদ্দিনের সাথে কথা বললে তিনি বলেন, আমি যা করেছি তা আমার ভুল ছিল, তাই আমি সবার কাছে ভুল শিকার করি এবং সবার নিকট ক্ষমা চাই।

এ বিষয়ে লক্ষ্মীচাপ ইউনিয়নের চেয়ারম্যান আমিনুর রহমান জানান, বিষয়টি আমি শুনে ঘটনাস্থল পরিদর্শন করি। অভিযুক্ত শিক্ষকের বিরুদ্ধে স্কুল কর্তৃপক্ষ সাময়িক বরখাস্ত করেছে বলে জানতে পেরেছি। তবে এখনো কোনো মামলা হয়নি এ বিষয়ে।

জেলা উচ্চমাধ্যমিক শিক্ষা কর্মকর্তা শফিকুল ইসলাম জানান, বিষয়টি তদন্ত সাপেক্ষে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

সম্পর্কিত পোস্ট