বুধবার ২৬শে জানুয়ারি, ২০২২ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

নির্বাচন পরবর্তী সহিংসতায় বাহারছড়া রনক্ষেত্র, আহত -৭

ডিসেম্বর ২৯, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

উপকুলীয় প্রতিনিধি(টেকনাফ)

টেকনাফের বাহারছড়া ইউপি নির্বাচনে পরাজিত দুই মেম্বার প্রার্থীর আত্মীয় স্বজনের মধ্যে সহিংসতায় উভয় পক্ষের ৭ জন আহত হয়েছে। এদের মধ্যে একজনের অবস্থা আশঙ্কাজনক হওয়ায় ইকবাল নামের একজনকে চট্টগ্রাম রেফার করা হয়েছে।

জানা যায়, মঙ্গলবার (২৮ ডিসেম্বর) বিকাল ৫.০০ টার দিকে বাহারছড়া উত্তর শিলখালী স্থানীয় মোঃ সোনালি মেম্বারের গ্রুপের সাথে মৃত লাল মোহাম্মদ পুত্র আবু বক্করের ছেলে-মেয়েদের সঙ্গে নির্বাচনে পরাজিত হওয়ার ঘটনাকে কেন্দ্র করে এই ঘটনা সংঘটিত হয়।
এতে উভয় পক্ষের ৭ জন আহত হয়। এর মধ্যে সোনালি মেম্বারের পুত্র আবুল ফয়েজ(২৫) আব্বাসের ছেলে মোহাম্মদ ইকবাল আহত হয়।অপর পক্ষে আবু বক্করের স্ত্রী,মেয়ে ও পুত্র মহিব উল্লাহ(২২) ও রহমত উল্লাহ(৩০) আহত হয়। আহতদের মধ্যে ইকবালকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রাম রেফার করা হয়েছে বলে জানা গেছে।
বাকি আহতরা কক্সবাজার সদর হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে। মেম্বার পদপ্রার্থী
সৈয়দ আহমেদ বলেন, নির্বাচনের পরের দিন থেকে সোনালী মেম্বারের লোকজন আমার কর্মী সর্মথকদের হুমকি ধমকি দিয়ে আসছিল এবং পর্যন্ত থাকতে পারিনি। আজকে আমার বড় ভাই আবু বক্করের ছেলেদের সাথে নির্বাচনের ইস্যুকে কেন্দ্র করে বাড়ি ঘরের ঘেরা বেড়া কেটে তচনচ করা হয়েছে এবং আমাদের বাড়ি ঘরে এসে আমাদের উপর হামলা করেছে। এতে আমার ছেলে মেয়ে আত্মীয় স্বজনসহ অনেকে আহত হয়েছে।

এ ব্যাপারে সোনালি মেম্বার এর কাছে জানতে চাইলে বলেন,” আমার পুত্র ফয়েজসহ ভাতিজা ইকবাল গুরুতর আহত হয়েছে। ইকবালের অবস্থা মারাত্মক হওয়ায় তাকে উন্নত চিকিৎসার জন্য চট্টগ্রামে রেফার করা হয়েছে “।এদিকে

বাহারছড়া তদন্ত কেন্দ্রের ইনচার্জ ইন্সপেক্টর নুর মোহাম্মদ জানান,” ঘটনার খবর পেয়ে পুলিশ তড়িৎ গতিতে ঘটনাস্থলে উপস্থিত হয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণ এনেছি ।উভয় পক্ষের বেশ কয়েকজন আহত হয়েছে বলে নিশ্চিত করেন তিনি । পুলিশ ঘটনাস্থলে গিয়ে উভয় পক্ষকে ধাওয়া করে ছত্রভঙ্গ করে পরিস্হিতিকে স্বাভাবিক করেছে। সরেজমিনে গিয়ে ঘটনার সত্যতা পাওয়া যায়। বর্তমানে এলাকায় থমথমে অবস্থা বিরাজ করছে। এলাকায় আর ও অপ্রীতিকর ঘটনা এড়াতে প্রশাসনের কঠোর নজরদারি দাবি করেছেন এলাকার সচেতন মহল।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।