সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

নান্দ‌নিক বোগলাবাজার ইউনিয়ন গড়‌তে নৌকায় ভোট দিন: ইদ্রিস আলী বীরপ্রতীক

নভেম্বর ৫, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

দোয়ারাবাজার(সুনামগজ) প্রতিনিধি :
শান্তি ও সৌহার্দ্যের নান্দনিক বোগলাবাজার ইউনিয়ন গড়তে নৌকায় ভোট দেওয়ার আহ্বান জানিয়েছেন উপজেলা আওয়ামীলীগের আহবায়ক, সাবেক উপজেলা চেয়ারম্যান, ইদ্রিস আলী বীরপ্রতীক।
তিনি বলেন, নৌকায় ভোট দিলে দেশে উন্নয়ন হয়। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে জননেত্রী শেখ হাসিনা ভেবে চিন্তে সৎ যোগ্য প্রার্থীকে নৌকা প্রতীক দিয়েছেন।

বিশ্বে যে ক’জন সৎ ও দক্ষ প্রধানমন্ত্রী আছেন তাদের মধ্যে শেখ হাসিনা অন্যতম উল্লেখ করে তিনি বলেন, আওয়ামী লীগ ভোট কেন্দ্র দখলে বিশ্বাসী নয়, উন্নয়নে বিশ্বাসী।

শুক্রবার (৫ নভেম্বর) সন্ধায় দোয়ারাবাজার উপজেলার ৮ নং বোগলাবাজার ইউনিয়নের নৌকার প্রার্থীর পক্ষে নেতাকর্মীদের নিয়ে নির্বাচনী বিশাল গণমিছিল শেষে বোগলাবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি তৈয়ব আলী মাষ্টারের সভাপতিত্বে কান্দাগাও বাজার বিশাল পথসভায় তিনি প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

আওয়ামীলীগের মনোনীত চেয়ারম্যান পদপ্রার্থী মোহাম্মদ মিলন খান বলেন, বোগলাবাজার ইউনিয়নে কোথায় ‌কী সমস্যা আ‌ছে, তা আমার জানা আছে। সম‌ম্বিত প্রয়া‌সে কীভা‌বে সমস্যাগুলোর সুরাহা করা যায় তা নি‌য়েও ধারণা র‌য়ে‌ছে। সমস্যা সমাধা‌নে কাজ করার ই‌চ্ছা ও সৎ সাহস আমার আছে। আ‌মি আপনা‌দের সহ‌যো‌গিতা চাই, নৌকা প্রতী‌কে আপনা‌দের রায় চাই।

তিনি আরো বলেন,মানুষ উন্নয়নের প‌ক্ষে নৌকায় ভোট দি‌তে জোটবদ্ধ। নৌকার পালে বিজ‌য়ের হাওয়া লে‌গে‌ছে দে‌খে হয়‌তো কা‌রও কারও মাথায় গণ্ডগোল দেখা দি‌তে পা‌রে। বোগলাবাজার ইউনিয়নের উন্নয়‌নের স্বা‌র্থে এক‌দি‌কে দলমত-নির্বিশেষে বি‌ভিন্ন দলম‌তের রাজ‌নৈ‌তিক, সামা‌জিক, সাংস্কৃ‌তিক, ব্যবসায়ী সংগঠনগু‌লো চেয়ারম্যান প‌দের জন্য আওয়ামী লীগকে, আমা‌কে, নৌকা প্রতীক‌কে সমর্থন জা‌নি‌য়ে যা‌চ্ছে। অপর‌দি‌কে আরেকটি প্রার্থী মি‌থ্যা ও ভিত্তিহীন অজুহাত তু‌লতে শুরু ক‌রে‌ছে। গণ‌বি‌চ্ছিন্ন প্রার্থী জনরা‌য়ে বিশ্বাসী নয়, উন্নয়ন করতে না পারায় জনগণ দ্বারা প্রত‌্যাখ্যাত হ‌য়ে নানা অজুহাত তু‌লে অশান্তি সৃ‌ষ্টির পাঁয়তারা ক‌রে‌ছে।

তি‌নি আরও বলেন, আপনারা জা‌নেন উন্নয়‌নের জাদুকর, বিশ্বন‌ন্দিত নেত্রী, বঙ্গবন্ধু তনয়া আমার সঙ্গে আছেন। চেয়ারম্যান নির্বা‌চিত হ‌লে আ‌মি আমার দীর্ঘ রাজ‌নৈ‌তিক অ‌ভিজ্ঞতা, সততা, নিষ্ঠা, শ্রম ও মেধা দিয়ে আমার-আপনার প্রিয় বোগলাবাজার ইউনিয়নকে শা‌ন্তি, সৌহার্দ্যের বোগলাবাজার হি‌সে‌বে, স্বাস্থ্যকর, নান্দ‌নিক ও আধুনিক ইউনিয়ন হি‌সে‌বে গ‌ড়ে তুল‌তে সক্ষম হব ইনশা আল্লাহ
বিশাল গণমিছিল ও পথসভায় প্রধান বক্তা হিসাবে বক্তব্য রাখেন, সুনামগঞ্জ জেলা আওয়ামীলীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক, সুনামগঞ্জ জেলা পরিষদ সদস্য এডভোকেট আব্দুল আজাদ রুমান,বিশেষ অতিত্থির বক্তব্য রাখেন,সিলেট মহানগর আওয়ামী স্বেচ্ছাসেবকলীগের সহসভাপতি সফিকুল ইসলাম সফিক,বোগলাবাজার ইউনিয়নের সাবেক চেয়ারম্যান আহমদ আলী আপন,সুনামগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাবেক এ জি এস এডভোকেট ছাইদুর রহমান ছায়াদ,বোগলাবাজার ইউনিয়ন আওয়ামীলীগের সাধারণ সম্পাদক গোলাম কিবরিয়া কবির, আওয়ামীলীগের নেতা সোনা মিয়া,মুক্তিযোদ্ধা আব্দুর রাজ্জাক,বিশিষ্ট ব্যবসায়ী মাছুম আহমেদ,দোয়ারাবাজার উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান সংসদের আহবায়ক বশির আহমেদ প্রমুখ।

উল্লেখ্য, আগামী ১১ নভেম্বর দোয়ারাবাজার উপজেলার ৯ ইউনিয়ন পরিষদের নির্বাচন অনুষ্ঠিত হবে

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।