সোমবার ২৯শে নভেম্বর, ২০২১ খ্রিস্টাব্দ
আমাদের সম্পর্কে
যোগাযোগ

নাগরপুরে স্কুলের সীমানা প্রাচীর নির্মাণে অনিয়মের বিরুদ্ধে মানববন্ধন

নভেম্বর ৪, ২০২১
প্রিন্ট
নিউজ ভিশন

নাগরপুর( টাংগাইল) প্রতিনিধিঃ

টাংগাইলের নাগরপুরে ৬১ নং বাউসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সীমানা প্রাচীর নির্মাণ কাজে নিম্নমানের সামগ্রী ব্যবহার করায় ঠিকাদারের বিরুদ্ধে ব্যবস্থা গ্রহণ ও অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর এর বিরুদ্ধে অসত্য ও মানহানিকর সংবাদ প্রকাশের সাথে জড়িত সাংবাদিকদের শাস্তির দাবিতে মানববন্ধন কর্মসূচি অনুষ্ঠিত হয়েছে।

বৃহস্পতিবার(৪ নভেম্বর), উপজেলা চত্বরে বাউসাইদ সরকারি প্রাথমিক বিদ্যালয়ের শিক্ষক মন্ডলী,ছাত্রছাত্রী,অভিভাবক এবং এলাকাবাসী এ মানববন্ধনের আয়োজন করে।

এ সময় এলাকাবাসীর পক্ষে বাপ্পি বলেন,অত্র প্রতিষ্ঠানের সীমানা প্রাচীর নির্মানে ঠিকাদার কোহিনূর নিম্নমানের সিমেন্ট ব্যবহার করে ওয়ালের ইটের গাথুনীর কাজ করে।আমরা চাই ভাল মানের সামগ্রী দিয়ে ওয়ালের নির্মাণ কাজ হোক।

অত্র প্রতিষ্ঠানের প্রধান শিক্ষক মুক্তা আক্তার বক্তব্যে বলেন,শুরু থেকেই ঠিকাদার কোহিনূর নিম্নমানের সামগ্রী দিয়ে স্কুলের সীমানা প্রাচীরের কাজ করে। আমরা ভালভাবে কাজ করার কথা বললেও ঠিকাদার আমাদের কথার কোন কর্ণপাত করে না।এছাড়া আমার স্কুল মামুদনগর ইউনিয়নে অবস্থিত।কতিপয় সাংবাদিক লিখেছে সহবতপুর ইউনিয়নে।এছাড়া তারা প্রকৃত ঘটনা উল্লেখ না করে অত্র প্রতিষ্ঠানের সভাপতির বিরুদ্ধে অসত্য ও বানোয়াট সংবাদ বিভিন্ন অনলাইন নিউজ পোর্টাল, জাতীয় দৈনিক পত্রিকা ও সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে প্রচার করে তার মানহানি ঘটায়। আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই এবং দ্রুত ভাল মানের নির্মান সামগ্রী ব্যবহার করে স্কুলের সীমানা প্রাচীর নির্মান কাজ শেষ করার জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি।

এ সময় অত্র প্রতিষ্ঠানের সভাপতি ও উপজেলা পরিষদের ভাইস চেয়ারম্যান মোঃ হুমায়ুন কবীর বক্তব্যে বলেন,আমি এ প্রতিষ্ঠানের সভাপতি ও জনপ্রতিনিধি হিসেবে নিম্নমানের সামগ্রী দিয়ে ওয়ালের কাজ করার প্রতিবাদ করলে ঠিকাদার কোহিনূর আমার বিরুদ্ধে মিথ্যা চাঁদাবাজির অভিযোগ আনে।আমি এর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাই।আমি ঐ ঠিকাদারের বিরুদ্ধে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহনের জন্য কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করছি। এছাড়া যেসব সাংবাদিক আমার বিরুদ্ধে অসত্য ও বানোয়াট সংবাদ সামাজিক যোগাযোগ মাধ্যমে প্রচার করেছে তাদের শাস্তি দাবি করছি।

এ মানববন্ধন কর্মসূচিতে আরও উপস্থিত ছিলেন, সহকারী প্রধান শিক্ষক জাকির হোসেন,উপজেলা ছাত্রলীগের সিনিয়র সহ সভাপতি তারিকুল, যুগ্ম সাধারণ সম্পাদক রবিউল ইসলাম, ছাত্রছাত্রীবৃন্দ ও এলাকাবাসী।

মানববন্ধন শেষে একটি স্মারক লিপি উপজেলা নির্বাহী অফিসার বরাবর প্রদান করা হয়।

সর্বশেষ
সর্বাধিক পঠিত
logo

নিউজ ভিশন বাংলাদেশের একটি পাঠক প্রিয় অনলাইন সংবাদপত্র। আমরা নিরপেক্ষ, পেশাদারিত্ব তথ্যনির্ভর, নৈতিক সাংবাদিকতায় বিশ্বাসী।

সম্পাদক ও প্রকাশক : মুহাম্মদ রফিকুল ইসলাম

ঢাকা অফিস: ইকুরিয়া বাজার,হাসনাবাদ,দক্ষিণ কেরাণীগঞ্জ,ঢাকা-১৩১০।

চট্টগ্রাম অফিস: একে টাওয়ার,শাহ আমানত সংযোগ সেতু রোড,বাকলিয়া,চট্টগ্রাম |

সিলেট অফিস: বরকতিয়া মার্কেট,আম্বরখানা,সিলেট | রংপুর অফিস : সাকিন ভিলা, শাপলা চত্ত্বর, রংপুর |

+8801789372328, +8801829934487 newsvision71@gmail.com, https://newsvisionbd.com
Copyright@ 2021 নিউজ ভিশন |
গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের তথ‌্য মন্ত্রণালয়ে আবেদিত ।